শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ জেলায় সিনেমা নির্মাণে প্রথম ডুংরিয়া হাই স্কুল এন্ড কলেজ

সুনামগঞ্জ জেলায় সিনেমা নির্মাণে প্রথম ডুংরিয়া হাই স্কুল এন্ড কলেজ

স্টাফ রিপোর্টার,ছায়াদ হোসেন সবুজ :: সারাদেশের ন্যায় সুনামগঞ্জ জেলা পর্যায়ে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিজয় ফুল উৎসব প্রতিযোগিতায় ‘গ’ বিভাগ থেকে সিনেমা নির্মাণে জেলার প্রথম হয়েছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ডুংরিয়া হাই স্কুল এন্ড কলেজ। ওই প্রতিষ্ঠানটির হয়ে প্রতিনিধিত্ব করে প্রতিষ্ঠানটির দ্বাদশ শ্রেণির ছাত্র বায়েজিদ রহমান অপি, নুসরাত জাহান ইমা, মোঃ আবু খালেদ, মোঃ আব্দুল বাছিত, মোছাঃ মনিরা বেগম, কামরুল ইসলাম। আর তত্তাবদানের দায়িত্বে ছিলেন প্রতিষ্ঠানের আইসিটি বিভাগের শিক্ষক ফরিদ আহমদ।

ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের এমন সফলতার কথা শুনে অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন উপজেলাবাসী।

বিষয়টি নিশ্চিত করে কলেজ শাখার ইতিহাস বিভাগের প্রভাষক ফয়সল আহমেদ জানান- “সত্যিই শুনে অনেক ভালো লাগছে আমাদের কলেজের শিক্ষার্থীরা অসাধারণ অভিনয় করে সুনামগঞ্জ জেলা মাতিয়ে প্রথম স্থান অধিকার করেছে। এমন সাফল্য বয়ে এনেছে আমাদের প্রতিষ্টানের অনেক সুনাম। আমরা আশাবাদী সামনে আরও অনেক সাফল্য আসবে এই তরুন শিক্ষার্থীরা; তারা এগিয়ে যাবে সাফল্যের সর্বোচ্চ শিখরে।”

প্রতিষ্ঠানটির হয়ে প্রতিনিধিত্ব করা শিক্ষার্থীরা বলেন জীবনে স্মরনীয় হয়ে থাকবে আমাদের এই সফলতা। নিজেরা এত ভালো অভিনয় করবো ভাবতে পারিনি। আমাদের প্রতিষ্ঠানের সুনাম রক্ষা করতে পারায় নিজেদেরকে সৌভাগ্যবান মনে করছি। আর আমাদের নির্মিত সিনেমাটি আগামী ৭ ই নভেম্বর সিলেট বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। আমরা জেলাবাসীর দোয়া প্রত্যাশী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com