মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে জাপা নেতা জাহাঙ্গীর আলমের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

দোয়ারাবাজারে জাপা নেতা জাহাঙ্গীর আলমের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

এম এ মোতালিব ভুইয়া :: দোয়ারাবাজারে সুনামগঞ্জ -৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে জাতীয় পার্টির মনোয়ন প্রত্যাশী সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলমের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর বাজারে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম। কার্যালয় উদ্বোধন শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সুস্থতা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় উপস্থিত জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশ্যে জাপা নেতা জাহাঙ্গীর আলম বলেন, ‘পল্লীবন্ধু এরশাদের নির্দেশনা পেয়ে আমি আগামী নির্বাচনে অংশগ্রহণ করার জন্য সর্বাত্মক প্রস্তুতি নিয়েছি এবং ইতোমধ্যে ছাতক-দোয়ারায় জাতীয় পার্টিকে সুসংগঠিত করেছি। সুনামগঞ্জ -৫ আসনটি পুনরুদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।’ এসময় তিনি শিঘ্রই ছাতক-দোয়ারার সবকটি ইউনিয়ন ও ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় খোলার ঘোষণা দেন। উদ্বোধনী অনুষ্ঠানে জাপা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, উপজেলা জাপা নেতা বাবরুল আলম, মুহাম্মদ আলী মিলন, জালাল উদ্দিন, নূর মিয়া, কামাল হোসেন, রুবেল, নজরুল, ইকবাল, এমাদ, সোনাই মিয়া, ছমরু প্রমুখ।

এদিকে সন্ধ্যায় ছাতক উপজেলার ইসলাম পুর ইউনিয়নের সীমান্তবর্তী ইছামতি, বনগাঁও বাজারসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষদের সাথে লাঙ্গলের নির্বাচনী গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন জাপা নেতা মোঃ জাহাঙ্গীর আলম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com