শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দেশ এখন বিদ্যুতের আলোয় আলোকিত-প্রতিমন্ত্রী এম এ মান্নান

দেশ এখন বিদ্যুতের আলোয় আলোকিত-প্রতিমন্ত্রী এম এ মান্নান

ছায়াদ হোসেন সবুজ;জগন্নাথপুর থেকে ফিরে:: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন,‘বর্তমান আওয়ামীলীগ সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির উন্নয়নে সল্পসময়ে বাংলাদেশে যে অগ্রগতি হয়েছে তা এক বিরল দৃষ্টান্ত। তারই ফলশ্রুতিতে বাংলাদেশ এখন সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে আওয়ামীলীগ সরকার গঠনের পর বিদ্যুতের উৎপাদন বেড়েছে। গ্রামাঞ্চলের মানুষেরা পাচ্ছে সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা ;পাচ্ছে অপরিমেয় উন্নয়নের ছোয়া,গ্রামাঞ্চল সহ সোনারকাঠি বিদ্যুতের আলোয় আলোকিত এখন দেশের প্রতিটি পরিবার। আওয়ামীলীগ সরকারের উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। দেশ এখন উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নাই। তিনি আরও বলেন,হাওরবাসীর জন্য প্রধানমন্ত্রী খুবই আন্তরিক,হাওরাঞ্চলের মানুষের কোন উন্নয়ন প্রকল্প নিয়ে গেলেই প্রধানমন্ত্রী সাথে সাথে অনুমোদন দিয়ে দেন। তাই দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামীলীগ সরকারকে বারবার ক্ষমতায় আনতে হবে।’

শনিবার( ২০ অক্টোবর )সকাল ১১ টায় জগন্নাথপুর উপজেলার ১ নং কলকলিয়া ইউনিয়নের জগদীশপুর,কাদিপুর, গ্রামের নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি। সভায় কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফখরুল ইসলামের সভাপতিত্বেে ও কলকলিয়া ইউনিয়ন সদস্য দিপক কান্তির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিদ্দিক আহমেদ,সুনামগঞ্জ পল্লিবিদ্যুৎ সমিতির জি এম অখিল কুমার সাহা,জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম,জগন্নাথপুর থানার ওসি হারুন অর রশীদ, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)ইখতিয়ার উদ্দিন চৌধুরী,কলকলিয়া ইউনিয়িন চেয়ারম্যান,দরগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুদ্দিন,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,প্রতিমন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম,শিপন।

এসময় উপস্থিত ছিলেন,জগদীশপুর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,সংকর দেব,যুবলীগ নেতা আহাদ মিয়া,ইউপি সদস্য রাজেস দেবনাথ,তারা মিয়া,জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না সহ উপজেলার বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com