শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে বিশ্ব খাদ্য দিবস ও খাদ্য মেলা উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

দক্ষিণ সুনামগঞ্জে বিশ্ব খাদ্য দিবস ও খাদ্য মেলা উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার :: “কর্ম গড়ে ভবিষ্যৎ, কর্মই গড়বে ২০৩০ এ ক্ষুধামুক্ত বিশ্ব” এই স্লোগানকে সামনে রেখে দক্ষিণ সুনামগঞ্জে উপযাপন করা হয়েছে বিশ্ব খাদ্য দিবস ও খাদ্য মেলা-২০১৮।

মঙ্গলবার (১৬ অক্টোবর) সকাল ১০টায় দিবসটি উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিস ও উপজেলা খাদ্য অফিসের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উলাহ’র সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম। সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান, উপজেলা খাদ্য কর্মকর্তা রোমানা আফরোজ, উপজেলা জনস্বাস্থ্য উপ সহকারী প্রকৌশলী মো. আব্দুর রব সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকী, সমবায় অফিসের নুর হোসেন, উপজেলা কৃষি অফিসের উদ্ভিদ সংরক্ষক কর্মকর্তা হাবিবুর রহমান, উপ সহকারী কৃষি কর্মকর্তা টিটু তালুকদার, আবুল কালাম আজাদ, হিতেন্দ্র চন্দ্র কর সহ প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com