মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দঃ সুনামগঞ্জে শ্যামলী বাসের ধাক্কায় আহত সেই মোটরসাইকেল চালক ওসমানীতে নিহত

দঃ সুনামগঞ্জে শ্যামলী বাসের ধাক্কায় আহত সেই মোটরসাইকেল চালক ওসমানীতে নিহত

স্টাফ রিপোর্টার :: গত(১২ অক্টোবর) রবিবার দক্ষিণ সুনামগঞ্জে সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে জয়কলসের মোড়ে শ্যামলী বাসের ধাক্কায় ১ চালক ও ১ মোটরসাইকেল আরোহী গুরতর আহত হওয়ার ঘটনা ঘটেছিল। তখন চালক ও এক আরোহীকে গুরতর অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছিল;এবং রাতে আশংকাজনক অবস্থায় চালককে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়,সোমবার(১৫ অক্টোবর) দুপুর ২ টায় সেই আহত মোটরসাইকেল চালক চিকিৎসারত অবস্থায় মারা যান। নিহত মোটরসাইকেল চালকের নাম আবুল কাসেম (১৮) সে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার জলিলপুর গ্রামের এশাদ মিয়ার ছেলে।হতদরিদ্র পরিবারের ছেলে আবুল কাসেম মোটরসাইকেল চালিয়ে তার অভাবের সংসার চালাত। প্রতিদিনের মত গত রবিবারও এক আরোহীকে নিয়ে ছুটেছিলেন জীবিকার তাগিদে;কিন্তু ভাগ্যের কি নিদারুণ খেলা আরোহিকে নিয়ে সুনামগঞ্জ থেকে গন্তব্য স্থলে পৌছার আগেই দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলসের মোড়ে এসে শ্যামলী বাসের ধাক্কায় নিভে যায় হতদরিদ্র পরিবারের আলোক বাতি। মা বাবার কান্নায় যেন কাদছে পুরো জাহান। পুলিশ বাস আটক করলেও আটক হয়নি সেই শ্যামলী বাসের চালক;পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।
উল্লেখ্য যে,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলসের মোড়ে দ্রুত গতিতে ছুটে আসা শ্যামলী বাসের(ঢাকা মেট্রো-ব ১৫১৫৫৩)ধাক্কায় মোটরসাইকেল ধুমরে মুছড়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com