মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী অবদান রাখছে-প্রতিমন্ত্রী এম এ মান্নান

বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী অবদান রাখছে-প্রতিমন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন,শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী অবদান রাখছে। বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হচ্ছে নতুন বই। সরকার শিক্ষার মানোন্নয়নের জন্য নতুন নতুন অবকাঠামো তৈরি করছে।গরীব অসহায় ও মেধাবী শিক্ষার্থীদেরকে উপবৃত্তি দিচ্ছে। তিনি আরও বলেন,শিক্ষার পাশাপাশি জনগনের ভাগ্য উন্নয়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করছে। দেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নাই। তাই উন্নয়নের দ্বারাকে অব্যাহত রাখতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

শনিবার বিকাল ৩ টায় জগন্নাথপুর উপজেলার শাহজালাল উচ্চ বিদ্যালয়ে এম এ মান্নানকে সংবর্ধনা, বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠান ও ২ টি শিক্ষাট্রাষ্টের মেধাবৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান।

সভায় জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি রোটারিয়ান আলহাজ্জ্ব আতাউর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক শুয়েব আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,সৈয়দপুর ও শাহারপাড়া ইউনিয়ন চেয়ারম্যান তৈয়ব কামালী,সহ সভাপতি মোশাহিদ মিয়া,উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থী সহ শ্রেনীপেশার মানুষ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com