বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দঃ সুনামগঞ্জে উদীচী শিল্পীগোষ্ঠীর সম্মেলন সম্পন্ন; সভাপতি শ্যামল ও সাঃ সম্পাদক জাহাঙ্গীর

দঃ সুনামগঞ্জে উদীচী শিল্পীগোষ্ঠীর সম্মেলন সম্পন্ন; সভাপতি শ্যামল ও সাঃ সম্পাদক জাহাঙ্গীর

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা উদীচী শিল্পীগোষ্ঠীর দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৩.৩০ ঘটিকায় উপজেলার শান্তিগঞ্জ বাজারে মাহবুবা কমিউনিটি সেন্টারে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার এই দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রথমে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। এরপর এক বর্ণাঢ্য র‍্যালী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মাহবুবা সেন্টার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

র‍্যালী পরবর্তী এক আলোচনা সভায় উদীচী শিল্পীগোষ্ঠী উপজেলা শাখার সভাপতি শ্যামল দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর ভারপ্রাপ্ত সভাপতি সঞ্জিতা রায়,জেলা উদীচীর সহ-সাধারণ সম্পাদক এডভোকেট প্রসেনজিত দে,অবসরপ্রাপ্ত শিক্ষক ও ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি বাবু দিলিপ কুমার তালুকদার, জগন্নাথপুর উপজেলার শাহজালাল মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক এনামুল কবির,আব্দুল মজিদ কলেজের প্রভাষক নুর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, দোলন দেবনাথ, আলী আহমেদ,জয়ন্ত তালুকদার,মান্না তালুকদার,বাপ্পা তালুকদার,অন্তু তালুকদার,উজ্জ্বল দেব,জয় চন্দ সহ প্রমুখ।

আলোচনা শেষে সম্মেলনের মাধ্যমে সর্ব সম্মতিক্রমে শ্যামল দেবকে ২য় বারের মত সভাপতি ও জাহাঙ্গীর আলম-কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ নবগঠিত কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবে।

অনুষ্ঠানের শেষে সংগঠনের শিল্পীসহ বিভিন্ন গুনী শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com