শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে বিজয় ফুল প্রতিযোগিতার প্রস্তুতি মূলক সভা

দক্ষিণ সুনামগঞ্জে বিজয় ফুল প্রতিযোগিতার প্রস্তুতি মূলক সভা

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জে বিজয় ফুল প্রতিযোগিতার প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৯ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার ও বিজয় ফুল প্রতিযোগিতার আহবায়ক মো. সফি উল্লাহের সভাপতিত্বে ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও বিজয় ফুল প্রতিযোগিতার সদস্য সচিব সৈয়দা সমসাদ বেগমের পরিচালনায় এই বিজয় ফুল প্রতিযোগিতার প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বজলুর রহমান, একাডেমিক সুপারভাইজার মো. নুরে আলম সিদ্দিকী,আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ মো. রবিউল ইসলাম, আক্তাপাড়া ইসলামিয়া আলিম মাদরাসার অধক্ষ্য মাওলানা মইনুল হক, আমরিয়া ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ আবু নছর মো. ইব্রাহিম,রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশীষ চক্রবর্তী, ডুংরিয়া স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মো. নুর আহমদ প্রমুখ।

উল্লেখ্য যে,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রথম শ্রেনী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত বিজয় ফুল তৈরী, গল্প ও কবিতা আবৃতি,চিত্রাঙ্কণ প্রতিযোগিতা,একক অভিনয়, চলচিত্র নির্মাণ,দলগত দেশাত্ববোধক গান,জাতীয় সংগীত এ অংশ গ্রহণ করবে। ওই প্রতিযোগিতা উপজেলা, জেলা, বিভাগ পর্যায়ের প্রতিযোগিতা শেষে জাতীয় পর্যায়ে অংশগ্রহন করবে।

এরপর জাতীয় ভাবে চ্যাম্পিয়ান ও রানারআপ ঘোষণা করা হবে। আগামী ১৬ ডিসেম্বর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com