শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষ জনবল বৃদ্ধিতে প্রতি জেলায় টেক্সটাইল ইন্সটিটিউট স্থাপন করা হবে-প্রতিমন্ত্রী মির্জা আজম

দক্ষ জনবল বৃদ্ধিতে প্রতি জেলায় টেক্সটাইল ইন্সটিটিউট স্থাপন করা হবে-প্রতিমন্ত্রী মির্জা আজম

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। শেখ হাসিনার সরকার দেশের মানুষের উন্নয়নে ভূমিকা রাখছে। শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে, দেশের মানুষের পেটে ভাত থাকে,দেশের মানুষ আরামে রাত্রী যাপন করতে পারে,শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলে দেশের জনগনকে না খেয়ে থাকতে হয়না,তিনি বলেন, শেখ সাহিনার সরকার দেশের উন্নয়নে যে ভূমিকা রাখছে তার চিত্র আপনাদের চোখের সামনেই ভাসমান। তিনি বলেন,শেখ হাসিনাকে বিএনপি জামাতেরা বারবার হত্যা করতে ছেয়েছিল কিন্তু আল্লাহ দেশের উন্নয়নের জন্য এই মহান নেত্রীকে বাচিয়ে রেখেছেন। এই সরকার জনগনের ভাগ্য উন্নয়নের সরকার। শেখ হাসিনা যোগ্য নেতৃত্বে দেশ এখন বিদ্যুতের আলোয় আলোকিত। দেশের মানুষের কল্যাণে আওয়ামীলীগ সরকারের ভূমিকা অসামান্য। দেশে দক্ষ জনবল বৃদ্ধিতে প্রত্যেক জেলায় জেলায় টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ইন্সটিটিউট স্থাপন করা হবে।

রবিবার দুপুর ১. ৩০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ টেক্সটাইল ইন্সটিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।  দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলীর সভাপতিত্বেে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান, তিনি বলেন,আজ সুনামগঞ্জবাসীর জন্য আনন্দের দিন,সুনামগঞ্জবাসীর স্বপ্ন পূরণের দিন,সুনামগঞ্জের উন্নয়নে শেখ হাসিনার অবদান ভুলার মত না। শেখ হাসিনা সুনামগঞ্জের কোন প্রকল্প নিয়ে গেলেই বিলম্ব না করে দ্রুত তার অনুমোদন দিয়ে দেন,তার বাস্তব প্রমাণ আজকের এই টেক্সটাইল ইন্সটিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন। দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই। তাই আগামী নির্বাচিনে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন এই প্রত্যাশা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ ৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক,সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,সুনামগঞ্জ ২ আসনের এমপি ড.জয়া সেন গুপ্তা,সংরক্ষিত আসনের এমপি এডভোকেট সামছুন নাহার বেগম সাহানা রব্বানি,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন,সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত,তরুন শিল্প উদ্যোক্তা ও শিল্পপতি শ্যামল রায়,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ,জগন্নাথপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জয়কলস ইউনিয়িন চেয়ারম্যান মাসুদ মিয়া,পূর্ব পাগলা ইউনিয়ন চেয়ারম্যান আক্তার হোসেন,পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক,শিমুকবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলন ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন এবং উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com