শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমরা বাঙালী কিন্তু অলস নই-প্রতিমন্ত্রী এম এ মান্নান

আমরা বাঙালী কিন্তু অলস নই-প্রতিমন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান (এমপি) বলেন, আমরা সুনামগঞ্জের ছাতক থেকে রেল লাইন নিয়ে এসে সুনামগঞ্জের সাথে বাংলাদেশের রেল সংযোগ ঘটাবো, সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জ পর্যন্ত রেল লাইন নিয়ে যাব, জননেত্রী শেখ হাসিনা সবসময় পশ্চাৎপদ সুনামগঞ্জ নিয়ে ভাবেন, এছাড়া অচিরেই সুনামগঞ্জের মদনপুরে ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন হবে।

তিনি আরও বলেন আমরা বাঙালী কিন্তু আমরা অলস নয়, এর প্রমান আগেও দিয়েছি এখনও দিচ্ছি। প্রবাসী ভাইদের কথা স্বরণ করে প্রতিমন্ত্রী বলেন, প্রবাসী ভাইয়েরা অনেক কষ্ট করে এদেশে টাকা পাঠিয়ে দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, দেশের উন্নয়নে প্রবাসী ভাইদের অবদান অনস্বীকার্য। আর আজ যে সুনামগঞ্জ টেক্সটাইল ইন্সটিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলো এর মাধ্যমে আমাদের আরেকটি নতুন স্বপ্নের বাস্তবায়ন হলো, তাছাড়া এ সরকারের আমলে শিশুমৃত্যু হার কমে এসেছে ,মাতৃ মৃত্যুহার কমে এসেছে, আওয়ামীলীগ সরকার বিধবা ভ্রাতা, মাতৃত্বকালীন ভ্রাতা,গর্ভবতী ভ্রাতা, বয়স্ক ভ্রাতার ব্যবস্থা করেছে। বয়স্ক মানুষ একটি পরিবারের আর বোঝা নয়। তাই  জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও উন্নয়নের অগ্রযাত্রাকে আরও এগিয়ে নিতে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।

রবিবার দুপুর ১.৩০ ঘটিকায় উপজেলা পরিষদের প্রাঙ্গণে উপজেলা যুবলীগের সহ-সভাপতি নুর হোসেন এর সঞ্চালনায় দক্ষিণ সুনামগঞ্জ টেক্সটাইল ইন্সটিটিউটের উদ্বোধন পরবর্তী আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ,সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ সদস্য ইঞ্জনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের সাংসদ সদস্য জয়া সেন গুপ্তা, সংরক্ষিত আসনের সাংসদ সদস্য, শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ।

আরও উপস্থিত ছিলেন জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া,পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহুর, উপজেলা যুবলীগের সভাপতি বোরহান উদ্দিন দোলন, সাধারন সম্পাদক মনিরুজ্জামান সুজন ও প্রতিমন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন এবং উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com