শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন-প্রতিমন্ত্রী এম এ মান্নান

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন-প্রতিমন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার :: সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, যারা দেশের উন্নয়ন অগ্রযাত্রার বিরোধীতা করছে তারাই শেখ হাসিনাকে হত্যা করতে চায়। তিনি বলেন, আগে ছিল রাজাকার আর এখন হচ্ছে নব্য রাজাকার এদের থেকে সাবধান থাকতে হবে। তারা বার বার দেশের উন্নয়নকে ব্যহত করতে চেয়েছিল এখন সেই চক্রান্ত চালাচ্ছে একটি দেশ বিরোধী চক্র। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় গ্রামের অবহেলিত মানুষের কথা চিন্তা করেন। হাওর ও গ্রামাঞ্চলের উন্নয়ন দিন রাত কাজ করে আজ দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। সেই নেত্রীকে তারা অনেক বার হত্যা করার ষড়যন্ত্র করেছে। আল্লার রহমতে দেশের মানুষের দোয়ার তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলায় বেঁচে যান। কিন্তু অনেকেই সেদিন শহীদ হয়েছিলেন। তিনি আরও বলেন, দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করতে পারছে। এখন আর গ্রামাঞ্চলে কোন সাঁকো নাই। শুধু ব্রীজ ও আর পাকা রাস্তায় ভরে গেছে। দেশের এমন উন্নয়ন সম্ভব হয়েছে শুধুমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে। সুনামগঞ্জবাসীর উন্নয়নের স্বার্থে শেষ বারের মতো নির্বাচনে আসবো। তাই আপনাদেরকেও উন্নয়নের স্বার্থে আবারও নৌকায় ভোট দিন।

শুক্রবার(৫ অক্টোবর) দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জের হাঁসকুড়ি মধ্যপাড়া জামে মসজিদের নতুন ভবন উদ্বোধন,বীরগাঁও গুড়িয়ার খালের উপর নির্মিত ব্রীজ উদ্বোধন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের এমদাদুল হক উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৬৬ লক্ষ টাকা ব্যয়ে ৪ তলা ভিত বিশিষ্ট নতুন ১ তলা একাডেকিম ভবনের উদ্বোধন উপলক্ষে বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান।

সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এমদাদুল হকের সভাপতিত্বে, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুকেশ রঞ্জন তালুকদারের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিজ মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ এলজিইডির সহকারী নির্বাহী প্রকৌশলী আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, আওয়ামী লীগ নেতা দিলদার হোসেন দিলীপ, থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমান, বীরগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাও. জুবায়ের আল মাহমুদ, যুবলীগ নেতা মিজানুর রহমান, ইউপি সদস্য মিজানুর রহমান, জুবায়েল আহমদ, আবুল খয়ের প্রমূখ।

অপরদিকে সকাল ১১টায় এলজিইডির বাস্তবায়নে ৭৩ লক্ষ ৪৯ হাজার ২৮ টাকা ব্যয়ে বীরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। দুপুর ১২টায় এলজিইডির বাস্তবায়নে ৪ কোটি ৪৭ লক্ষ ৯০ হাজার ১৭৩ টাকা ব্যয়ে পাগলা-বীরগাও সড়কের গুড়িয়ার খালের উপর ৯০ মি. পিসি গার্ডার ব্রীজের উদ্বোধন করেন। সকাল ১০টায় পূর্ব বীরগাঁও ইউনিয়নের হাঁসকুড়ি গ্রামে জিএসআইডিপি প্রকল্পের অর্থায়নে, এলজিইডির বাস্তবায়নে, ১০ লক্ষ ৯২ হাজার ৯২০ টাকা ব্যয়ে মধ্য হাঁসকুড়ি জামে মসজিদ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com