বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ডাক্তারদের অবহেলার অভিযোগ জগন্নাথপুরে হাসপাতালের সামনে রাস্তায় প্রসূতির ভেলিভারী!

ডাক্তারদের অবহেলার অভিযোগ জগন্নাথপুরে হাসপাতালের সামনে রাস্তায় প্রসূতির ভেলিভারী!

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে হাসপাতালের সামনে রাস্তায় প্রকাশ্যে প্রসূতি মায়ের সন্তান প্রসবের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। অভিযোগ রয়েছে ডাক্তার ও নার্সদের দায়িত্বে অবহেলার কারণে প্রসূতি মা হাসপাতালের সামনে রাস্তায় নবজাতক ভুমিষ্ট হয়। ডাক্তার ও নার্সদের খামখেয়ালীপনায় এলাকাবাসীর মধ্যে তীব্র ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানাগেছে সোমবার সকাল ১০ টার দিকে জগন্নাথপুর পৌর এলাকার বাড়ি জগন্নাথপুর গ্রামের শফিক মিয়ার গর্ভবতী স্ত্রী রোজি বেগমকে (২৬) সন্তান প্রসবের জন্য জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন ও নার্সসহ সহযোগিরা অনেক চেষ্টা করেও প্রসূতি মায়ের ডেলিভারী করা সম্ভব হয়নি।

এক পর্যায়ে বেলা প্রায় ১২ টার দিকে প্রসূতি মা রোজি বেগম প্রসব যন্ত্রনায় ছটফট করে কাউকে কিছু না বলে সিলেট যাওয়ার উদ্দেশ্যে হাসপাতালের সিট ছেড়ে হাসপাতালের সামনে রাস্তায় চলে আসেন এবং এখানেই তিনি মৃত সন্তান জন্ম দেন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

এ ব্যাপারে জগন্নাথপুর পৌরসভার ৫নং ওয়ার্ড কমিশনার শফিকুল হক ও প্রসূতির আত্মীয়রা অভিযোগ করে বলেন, ডা. সাজ্জাদ হোসেন ও সংশ্লিষ্ট নার্সদের অবহেলায় প্রসূতি মা জীবনের ঝুকি নিয়ে হাসপাতালের সামনে চলে আসলে প্রসব যন্ত্রনায় ছটপট করতে থাকেন এক পর্যায়ে দাঁড়ানো অবস্থায় পাকা রোডের মধ্যে পুত্র সন্তান প্রসব করেন এবং তাঁর নবজাতকের মৃত্যু হয়। এ সময় হাসপাতালের সামনে অনেক লোক জড়ো হয়। বিষয়টি এলাকাবাসীকে খুবই নাড়া দেয় ও হাসপাতালের অবব্যবস্থাপনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন সকল অভিযোগ অস্বীকার করে বলেন, প্রসূতির সন্তান গর্ভেই মৃত ছিল। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রসূতিকে সিলেটে রেফার করা হয়নি। তিনি কাউকে না বলে নিচে রাস্তায় চলে যান। এরপরও আমরা ওখানেই ডেলিভারী করেছি। এতে আমরা কোন অবহেলা করিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com