বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
সাম্প্রতিক শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত:প্রবাসীর উদ্যোগে শান্তির আশ্রয় পেল একাধিক পরিবার এই অশান্তি আর ভাল্লাগে না, ক্ষোভ ঝাড়লেন মাহি আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে যে প্রত্যাশার কথা জানালেন শান্ত ঢাকাসহ ৪ বিভাগে বজ্রবৃষ্টি হতে পারে ইরানে সম্ভাব্য হামলার প্রস্তুতি চূড়ান্ত করল ইসরায়েলি বিমান বাহিনী ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ ভরদুপুরে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি করে-গলা কেটে হত্যা আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন শান্তিগঞ্জের ছেলে নয়ন শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন আজ পহেলা বৈশাখ,নতুন বছর বরণের দিন,বাঙালির উৎসবের দিন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অস্ত্র-গুলিসহ নারী ইউপি সদস্য গ্রেফতার

অস্ত্র-গুলিসহ নারী ইউপি সদস্য গ্রেফতার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ রেবা খাতুন ওরফে রেবা আলিম (৩৫) নামের এক নারী ইউপি সদস্যকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব-১২) সদস্যরা।
গ্রেফতার রেবা খাতুন ওই গ্রামের আব্দুল আলীমের স্ত্রী। তিনি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সংরক্ষিত (১, ২ ও ৩ নম্বর) ওয়ার্ডের সদস্য।
রোববার বিকেলে বিষয়টি নিশ্চিত করে র্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান বলেন, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ধুলদিয়ার গ্রামে অভিযান চালিয়ে রেবা খাতুনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে বেলকুচি থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com