বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
কুমিল্লায় চলন্ত সিএনজিচালিত অটোরিকশায় পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের তার ছিঁড়ে পড়ে একই পরিবারের ৩ জনসহ ৪ জনের মৃত্যু হয়েছে।
শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলার নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট- দৌলখাঁড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের মরদেহ দেখতে হাসপাতালে স্থানীয়রা ভিড় জমাচ্ছে।
এদিকে বিষয়টি তদন্তে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মাওলানা আবু তাহের দুপুর ১২টার দিকে তার দুই মেয়ে, এক ছেলে ও নাতীকে নিয়ে দাওয়াতে অংশগ্রহণের জন্য অটোরিকশাযোগে রওনা দেন। পথিমধ্যে নাঙ্গলকোট-দৌলখাড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় পৌঁছলে একটি বিদ্যুতের তার ওই সিএনজি অটোরিকশার ওপর ছিঁড়ে পড়ে। পরে মুহূর্তেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশাটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলে একই পরিবারের ৩ জন ও সিএনজি চালকসহ ৪ জনের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরও দুইজন।
নিহতরা হলেন- নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মৃত হাবিবুল্লাহর ছেলে মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে মাওলানা বায়েজীদ (২৯), মেয়ে ফাহিমা আক্তার (১৬) এবং সিএনজিচালক একই গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে সারোয়ার (৩৫)।
এ ঘটনায় আহত হয়েছেন- আবু তাহেরের আরেক মেয়ে বিবি মরিয়ম (২০) এবং নাতী আল-আমিন।
নাঙ্গলকোট থানার এসআই মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
এ বিষয়ে নাঙ্গলকোট পল্লী বিদ্যুতের ডিজিএম সহিদ উদ্দিন জানান, হঠাৎ করে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তে এজিএম মাসুদুল আলমকে আহ্বায়ক করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com