শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আজ থেকে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত যেসব কর্মসূচীতে যোগদান করবেন এম এ মান্নান

আজ থেকে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত যেসব কর্মসূচীতে যোগদান করবেন এম এ মান্নান

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান টানা ১০ দিনের জন্য নির্বাচনী এলাকায় এসেছেন। এক নজরে দেখে নিন এই দিনগুলোতে কি কি কর্মসূচিতে অংশগ্রহণ করবেন প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এমান্নানঃ
২১ সেপ্টেম্বর -শুক্রবার, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়।

২২ সেপ্টেম্বর-শনিবার সকাল ১১টায় বাবনিয়া গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান

২৩ সেপ্টেম্বর-রবিবার সকাল, ১১:০০ টায় দামোধরতপী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন ও সকাল ১১:৩০ টায়-দামোধরতপী মামদপুর মাদ্রাসায় নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান।

২৪ সেপ্টেম্বর-সোমবার সকাল ১০:৩০ টায় জগন্নাথপুর উপজেলা হলরুমে রুরাল এমপ্লয়মেন্ট রোড মেইটেনেন্স প্রকল্পের আওতায় নিয়োজিত কর্মীদের সঞ্চয়ের টাকা বিতরণ,সকাল, ১১:৩০ টায় জগন্নাথপুর সরকারী ডিগ্রী কলেজে নবীনবরণ অনুষ্ঠানে যোগদান ও দুপুর ২:০০ টায় প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি,শিক্ষকগণ এবং অভিভাবক বৃন্দের সাথে শিক্ষার মানোন্নয়নের জন্য মতবিনিময় সভা

২৫ সেপ্টেম্বর-মঙলবার দুপুর ২:০০টায় সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষক সমিতির অনুষ্ঠানে যোগদান।

২৬ সেপ্টেম্বর-বুধবার সকাল ১০:৩০ টায় রাণীগঞ্জ-শিবগঞ্জ সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান,সকাল ১১:০০ টায় নোয়াগাও রফিক মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের উদ্বোধন,ও দুপুর ২:০০ টায় জয়নগর কামড়াখাই মাদ্রাসায় নতুন ভবন উদ্বোধন এবং জয়নগর কামড়াখাই গ্রামে বিদ্যুত সংযোগ উদ্বোধনী অনুষ্টানে যোগদান।

২৭ সেপ্টেম্বর-বৃহস্পতিবার সকাল ১১:০০ টায় কেশবপুর-রসুলগঞ্জ-পোনাউল্লা সড়ক মেরামত কাজের উদ্বোধন,দুপুর ১২:০০ টায় জগন্নাথপুর বিশ্বনাথ সড়ক হতে মিরপুর ইউপির কাচন মিয়ার বাড়ীর সামন পর্যন্ত সড়ক উদ্বোধন।

দুপুর ১:০০ টায় কাঠালখাইর-জয়দা রাস্থা মেরামত কাজের উদ্বোধন,দুপুর ১:৩০ টায় নয়াবন্দর-দাওরাই সড়ক মেরামত কাজের উদ্বোধন ও দুপুর ২:০০ টায় শেওড়া-পাঠকুড়া সড়ক মেরামত কাজের উদ্বোধন।

২৮সেপ্টেম্বর-শুক্রবার সকাল ৯:৩০ টায় সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ICEE 2018-এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান, ও দুপুর ২:০০ টায় সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম সিলেট এর সাথে মতবিনিময় সভায় যোগদান, স্থান-কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ, সিলেট।

২৯ সেপ্টেম্বর-শনিবার সকাল ১১:০০ সিলেট বিভাগীয় মেরিজ রেজিষ্টার সমিতির প্রতিনিধি সম্মেলনে যোগদান ও বিকাল ৩:০০ টায় জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠন কতৃক আয়োজিত জনসভায় যোগদান।

৩০ সেপ্টেম্বর-রবিবার সকাল ১১:০০টায় জগন্নাথ উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্টানের প্রধানগনের সাথে মতবিনিময় সভায় যোগদান করবেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com