মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মিছবাহ কে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা: ‘জনসভায় এতো মানুষ দেখলে আমার বয়স কমে যায়’- এরশাদ

মিছবাহ কে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা: ‘জনসভায় এতো মানুষ দেখলে আমার বয়স কমে যায়’- এরশাদ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হোসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘জাতীয় পার্টি ক্ষমতায় গেলে একজনের অধীনে সরকার পরিচালিত হবে না। পৃথিবীর কোথাও নেই একজন মানুষ ১৬ কোটি মানুষের সরকার পরিচালনা করে। আমরা ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকার গঠন করবো, পুলিশ স্বাধীনভাবে কাজ করবে, বিচার ব্যবস্থা স্বাধীন হবে, দলীয়করণ হবে না। আবারো আমরা ক্ষমতায় যেতে চাই। আমরা দেশের মানুষের স্বাধীনতা চাই, মুক্তি চাই, পরিবর্তন চাই। দেশের মানুষ পরিবর্তন চায়, মানুষ শান্তিতে বাঁচতে চায়। এই পরিবর্তনের জন্য লাঙলে ভোট দিতে হবে। লাঙলের মাধ্যমেই পরিবর্তন সম্ভব। দেশের মানুষের জীবনের নিরাপত্তা নাই, যুবকদের চাকুরী নাই, সব দিকে মাদকের বিস্তার, দেশে কত মানুষ খুন হয় তার হিসাব নাই, সমাজ ব্যবস্থা ভেঙে পড়েছে। ”
রোববার দুপুরে জেলা শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পার্টির সম্মেলন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা জাপার আহ্বায়ক ও সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ’র সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এমপি। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির অন্যতম নেতা অ্যাডভোকেট আব্দুল মজিদ।
সম্মেলনে হোসেইন মোহাম্মদ এরশাদ আরো বলেন, “আওয়ামী লীগ নেতা তোফায়েল সাহেব বললেন, যদি আওয়ামী লীগ ক্ষমতায় না আসে তবে এক লক্ষ লোক মারা যাবে, আমি একটা কথা বলতে চাই , লাঙলকে ভোট দেন, লাঙলকে ক্ষমতায় আনেন, একটা মানুষও মরবে না। আমি শান্তিতে বিশ্বাস করি, আমি হিংসা করি না, প্রতিহিংসায় বিশ্বাস করি না, দেশের মানুষ এ কথা জানেন। দেশের মানুষ ক্ষমতার পালাবদলে কিছু পায় না। আমি আমার নিজের আসনে প্রার্থী ঘোষণা করিনি, সুনামগঞ্জ- ৪আসনের পীর ফজলুর রহমান মিসবাহ কে পার্টির প্রথম প্রার্থী ঘোষণা করলাম ।
আমি সুনামগঞ্জ কে জেলা করেছিলাম , এখন আমি দাবি করতে পারি সুনামগঞ্জের মানুষ লাঙলে ভোট দেবে। সিলেটবাসী গতবার ৮টি আসন আমাদের দিয়েছিল, এবার আরো বেশি আসন চাই। এরশাদ বলেন, ‘জনসভায় এতো মানুষ দেখলে আমার বয়স কমে যায়। ’
সম্মেলন পরিচালনা করেন, জাপা নেতা গোলাম হোসেন অভি ও সাজ্জাদুর রহমান সাজু। তবে সম্মেলন হলেও জেলা জাতীয় পার্টির কোন কমিটি ঘোষণা করেন নি এরশাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com