বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইউপি চেয়ারম্যানসহ ৪জন আদালতে আত্ম সমর্থন করেলে কারাগারে প্রেরন

ইউপি চেয়ারম্যানসহ ৪জন আদালতে আত্ম সমর্থন করেলে কারাগারে প্রেরন

জৈন্তাপুর প্রতিনিধি-::
মহানগর হাকিম আদালত-২ এ বিশেষ ক্ষমতা আইনের মামলা নং-৪/২০১৩ যা দক্ষিন সুরমা থানার মামলা নং-০৩, তারিখ ৪ জুলাই ২০০৮ এবং দক্ষিন সুরমা থানার জি আর মামলা নং-১৫৩/২০০৮ হতে উদ্ভুত মামলায় বিগত ১২ আগষ্ট ২০১৮ তারিখ বিশেষ ট্রাইব্যুনাল নং-২, মহানগর, সিলেটের বিচারিক মমিনুন নেছা স্পেশাল পাওয়া এ্যাক্ট ১৯৭৪ এর ২৫(বি)(১)(বি) ধারায় অত্র মামলার আসামী জৈন্তাপুর উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান লামা শ্যামপুর গ্রামের আহমদ আলীর ছেলে চোরাকারবারি মোঃ আব্দুর রশিদ, একই গ্রামের মৃত মুছা মিয়ার ছেলে মোঃ জয়নাল আবেদীন, হেলাল আহমদ এবং দলইপাড়া (লামা শ্যামপুর) গ্রামের মোঃ আয়াত উল্যার ছেলে মোঃ আব্দুল্লাহ কে দোষী সাব্যস্ত করে ২ বছরের সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে।
এই মামলায় গতকাল ১৬ সেপ্টেম্বর রবিবার সকাল ১১টায় আসামী পক্ষ বিচারিক আদালতে আত্মসমর্থন করে জামিন আবেদন করে। আদালত জামিন নামঞ্জুর করে ৫নং ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ সহ ৪জন কে কারাগারে প্রেরণ করে।

প্রসঙ্গঃ ২০০৮ সনে দিবাগত রাত ২টায় সিলেট ঢাকা মহাসড়কের তেলিবাজার বিশ্ব রোডে চেক পোষ্ট বসিয়ে রাত সাড়ে ৩টায় তল্লাশী চালিয়ে সিলেট-ট-১১-০০৭৭ ট্রাক আটক করে ৪৪ বস্তা ভারতীয় আমাদানী নিষিদ্ধ নাসির উদ্দিন পাতার বিড়ি আটক করে। সেই মামলাটি দীর্ঘ শুনানী শেষ আদালত রায় ঘোষনা করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com