বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অতিরিক্ত যাত্রী নিয়ে ৩০০ ফুট নিচে পড়ল গাড়ি, ১৭ জনের প্রাণহানি

অতিরিক্ত যাত্রী নিয়ে ৩০০ ফুট নিচে পড়ল গাড়ি, ১৭ জনের প্রাণহানি

অনলাইন ডেস্ক::
অতিরিক্ত যাত্রী নিয়ে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি এলাকার সড়ক থেকে ৩০০ ফুট নিচে খাদে পড়ে ১৭ জন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে ১৬ জন। তাদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার সকালে ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের কিশতুয়ার জেলার থাকরি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার পরপরই স্থানীয় জনগণ উদ্ধার তৎপরতা চালান। পরে উদ্ধার অভিযান শুরু করে পুলিশ ও সেনাবাহিনী। পুলিশ ও পরিবহন বিভাগ সূত্রে জানা যায়, ২৫ আসনের মিনিবাসটি অতিরিক্ত যাত্রী নিয়ে কেশওয়ানের থাকরি এলাকা থেকে কিশতুয়ার শহরের দিকে যাচ্ছিল। পাহাড়ি ওই এলাকায় গাড়িচালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি সড়ক থেকে প্রায় ৩০০ ফুট নিচে খাদে পড়ে যায়।
জেলার জ্যেষ্ঠ পুলিশ সুপার (এসপি) রাজিন্দর গুপ্ত ‘হিন্দুস্তান টাইমস’কে বলেন, দুর্ঘটনাস্থলেই ১৩ জন মারা যায়। আহত লোকজনের মধ্য থেকে আরও চারজন মারা গেলে নিহত মানুষের সংখ্যা দাঁড়ায় ১৭ জনে। এই দুর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ১১ জনকে বিশেষ চিকিৎসাসেবা দিতে আকাশপথে জম্মু সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে।
নিহত ব্যক্তিদের পরিবারকে পাঁচ লাখ এবং আহত প্রত্যেককে ৫০ হাজার রুপি করে আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন কিশতুয়ার জেলা প্রশাসক অ্যাংরেজ সিং রানা।
প্রসঙ্গত, গত এক মাসে এ নিয়ে কিশতুয়ার জেলায় তিনটি দুর্ঘটনা ঘটল। গত ২১ আগস্ট ওই জেলায় গাড়ি খাদে পড়ে ১৩ জনের মৃত্যু হয়। এর এক দিন আগেই দুই গাড়ির সংঘর্ষে নিহত হয় সাতজন। এ দুর্ঘটনায় ১২ জন আহত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com