শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জৈন্তাপুরে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

জৈন্তাপুরে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

নাজমুল ইসলাম, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলা প্রসাশনের উদ্যোগে জৈন্তাপুর উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে জন প্রতিনিধি, সাংবাদিক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুশিল সমাজকে নিয়ে সোমবার সকাল ১০.৩০ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) আনোয়ার জাহিদ ও অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম এর সভাপতিত্বে উক্ত সভার কার্জক্রম শুরু হয়। সভায় বক্তারা বলেন আইন শৃঙ্খলা বাহিনিকে কোন তথ্য প্রধান করলে তথ্য দাতার নাম সহজে প্রকাশ হয়ে যায় এ জন্য সহজে কেউ অপরাধিদের সর্ম্পকে তথ্য দিতে চায়না। উপজেলার বিভিন্ন এলাকায় চুরি, বাসা বাড়ীতে চুরের উপদ্রব, মাদকের বিস্তার, ভারতীয় তীর খেলা, বাল্যবিবাহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সম্মুখে বখাটেদের চলা-ফেরা, নারী নিযার্তন, তামাবিল সড়কের পাশে থাকা অবৈধ স্থাপনা। সভায় সিদান্ত হয় বটেশ্বর হইতে নলজুরী পর্যন্ত সকল স্থাপনা অপসারনের জন্য এক সপ্তাহ সময় বেধেঁ দেন উক্ত সভার সভাপতি। মেয়াদ উর্ত্তিন যান বাহন ও লাইসেন্স বিহীন চালক, অবৈধ কেরিক্যাব, সিএনজি ও টমটম এর অবাধে চলাচল, ক্রাশার মিল, বিশেষ ক্ষমতা আইন ও কোন কারন ছাড়া কাউকে আটক সহ বিভিন্ন বিষয় নিয়ে সভাপতির দৃষ্টি আকর্ষন করেন।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে মৌরীন করিম আলোচনায় বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে বলেন, উপজেলার ৬টি ইউনিয়নে ঘটিত সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক প্রতিবেদন প্রধান ও অবৈধ ভাবে পাহাড় কাটা জন্য ইউনিয়ন কমিটি গঠন সহ সার্বিক বিষয় নিয়ে বিভিন্ন জনের বক্তব্যে উপর আলোচনা করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মুনতাসির হাসান পলাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান বশির উদ্দীন, জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুল ইসলাম, ২ নং জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, ৪নং দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম, চারিকাটা ইউপি চেয়ারম্যান শহ আলম চৌধুরী তুফায়েল, চিকনাগুল ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ, উপজেলা মধ্যমিক শিক্ষা অফিসার সোলাইমান হোসাইন, কৃষি অফিসার শুব্রত চন্দ্র, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাব সভাপতি এম,এম, রুহেল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল হান্নান সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com