বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেট সিক্সার্সে খেলবেন আশরাফুল!

সিলেট সিক্সার্সে খেলবেন আশরাফুল!

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে এবার নতুন বেশ কয়েকটি নিয়ম সংযোজন হচ্ছে। থাকবেন বিদেশী আম্পায়াররা। নতুন কয়েকটি নিয়মের একটি হলো যে কোন ফ্র্যাঞ্চাইজি প্লেয়ার ড্রাফটের আগে নতুন দু’জন ক্রিকেটারকে দলে নিতে পারবে।

আর সেই সুযোগটি কাজে লাগাতে পারে সিলেট সিক্সার্স। ফিক্সিং কান্ডে নিষিদ্ধ হয়ে আসা মোহাম্মদ আশরাফুলের প্রতিভা নিয়ে কোন সন্দেহ নেই। অন্ধকার জগতে পা না বাড়ালে দেশের ক্রিকেটের সেরাদের একজন হতে পারতেন আশরাফুল। আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা উঠে যাওয়াতে এবারের বিপিএল খেলতে পারবেন আশরাফুল। বিপিএল পরীক্ষায় উত্তীর্ণ হলে মিলতেও পারে জাতীয় দলের টিকিট।

জাতীয় দলে ফেরার মিশনে আশরাফুল নিজেকে প্রস্তুত করছেন। প্রতিদিনই ফিটনেস নিয়ে কাজ করছেন, করছেন অনুশীলনও। আশরাফুল চান বিপিএল দিয়ে জাতীয় দলে ফিরতে। কথা হলো আশরাফুল কোন দলে খেলবেন বিপিএল? এই প্রশ্নের উত্তরে সব ক’টি ফ্র্যাঞ্চাইজির নাম থাকলেও সিলেট সিক্সার্স এগিয়ে আছে। সিক্সার্স ম্যানেজম্যান্ট যে মানের দল গঠন করে থাকে, তাতে করে আশরাফুল খেলতে পারেন দলটি। এমন গুঞ্জন শুনা যাচ্ছে।

গুঞ্জন সত্যিও হতে পারে। কারণ সিলেট সিক্সার্সের সিইও ইয়াসির ওয়াবেদের সাথে ক্রিকেটার আশরাফুল বেশ ঘনিষ্ঠতা রয়েছে। দু’জনের সম্পর্কটাও বেশ ভাল। সিলেট সিক্সার্সের দরজা তাই আশরাফুলের জন্য খোলাই আছে। তাছাড়া গত ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে আশরাফুল রানে ফেরার ইঙ্গিত দিয়েছেন। ভালো ইনিংসও খেলেছেন। এসব বিবেচনায় সিলেট সিক্সার্সে তিনি খেলতে পারেন। সিক্সার্সের ম্যানেজম্যান্টও আশরাফুলকে নিয়ে ভাবছে।

মোহাম্মদ আশরাফুলেরও পছন্দের শীর্ষে আছে সিলেট সিক্সার্স। দলটির উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে সু-সম্পর্ক থাকায় আশরাফুল সিক্সার্সে নাম লেখাচ্ছেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা বার্তাও হচ্ছে এমনটা জানিয়েছে একটি সূত্র। সবকিছু ঠিকঠাক থাকলে আগামি বিপিএলে তাই আশরাফুলকে দেখা যাবে সিক্সার্স জার্সিতে। তবে বিষয়টি নিয়ে কোন মন্তব্য করতে চাননি সিক্সার্সের কর্মকর্তারা।

সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম বিষয়টি নিয়ে বলেন, দলে কারা থাকবেন তা নিশ্চিত নয়। দু’জন নতুন খেলোয়াড় প্লেয়ার ড্রাফটের বাইরে নেওয়ার সুযোগ আছে জানিয়ে আশরাফুল বিষয়ে জানতে চাইলে বলেন, বিষয়টি আমার জানা নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com