শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দুর্নীতি করলে যে দলেরই হন রক্ষা পাবেন না : প্রধানমন্ত্রী

দুর্নীতি করলে যে দলেরই হন রক্ষা পাবেন না : প্রধানমন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দলীয় পরিচয়ে নয়, নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে সব ধরনের সুযোগ সুবিধা পাবেন। যদি সেখানে অনিয়ম হয়, দুর্নীতি হয়, সন্ত্রাস ও জঙ্গিবাদের সঙ্গে জড়ানোর কোনো অভিযোগ উঠে তাহলে যে দলের নেতাই হন না কেন, রেহায় পাবেন না।
বুধবার (৫ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, যারাই ক্ষমতায় অাসুক দেশের উন্নয়ন যেন থেমে না যায়। বাংলাদেশ যেন পিছিয়ে না যায়। জনগণ অনেক অাশা আকাঙ্ক্ষা নিয়ে অাপনাদের ভোট দিয়েছে। তাদের অাশা পূরণে অাপনাদের কাজ করতে হবে। অাগামী ডিসেম্বরে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে নতুন সরকার গঠন করবে।
তিনি আরও বলেন, যেই সরকার গঠন করুক না কেন তারা নিজেদের সম্পদশালী না করে যেন জনগণকে সম্পদশালী করে। তাহলে দেশের উন্নয়ন হবে, দেশ এগিয়ে যাবে। জনগণ যেন সম্পদশালী হয় সে দিকে লক্ষ্য রেখে অাপনাদের কাজ করে যেতে হবে।
স্থানীয় সরকার সচিব ড. জাফর আহমেদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com