শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

দক্ষিণ সুনামগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

স্টাফ রিপোর্টার:: গত ৩০ আগস্টের ঘটনাকে কেন্দ্র করে দক্ষিন সুনামগঞ্জ উপজেলার জয়কল ইউনিয়নের জামলাবাজ ও বগুলারকাড়া এই দুইগ্রামবাসীর মধে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের ৩০ জন আহত হয়। এ সময় সসুনামগঞ্জ দিরাই সড়ক অবরোধ করে রাখে এলাবাসী। ফলে রাস্তার দু’পাশে শতাধিক যানবাহন চলাচল বন্ধ হলে চরম দুর্ভোগে পড়েন সহস্রাধিক যাত্রী সাধারন।

শনিবার দুপুরে জামলাবাজ গ্রামের সুজন মিয়ার সাথে গত ৩০ আগষ্ট দিারই মদনপুর রাস্তায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহতের পর পরই যাত্রীবাহি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা নিয়ে বগুলারকাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মাহমদ আলীর সাথে কথাকাটির একপর্যায়ে তাকে মারধর করেন সুজনের আত্মীয় স্বজন। এর ঘটনার জের ধরে আজ দুপুরে দুই গ্রামবাসি দেশীয় অস্ত্র লাটিসোটা নিয়ে নোয়াখলীবাজারে মুখোমুখি অবস্থান নেয় এসময় দুই গ্রামবাসির মধ্যে দাওয়া পালটা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ করা হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় সুনামগঞ্জ দিরাই সড়কে সকল যানবাহন বন্ধ থাকে। এ বাপারে দক্ষিন সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার আহমদ চৌধুরী জানান পরিস্থিতি নিয়স্ত্রনে আনতে ঐ এলাকায় বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রাখা আছে।
উল্লেখ্য- গত ৩০ আগষ্ট দুপুরে দিরাই -সুনামগঞ্জ সড়কের নোয়াখালী সংলগ্ন এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাহেল মিয়া নামের এক মোটরসাইকেল আরোহির মৃত্যু হয়। পরে এলাকাবাসি এ বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এই ঘটনা কে কেন্দ্র করেই অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। আগামীকাল রবিবার থেকে পুরো জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com