শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা বিএনপির ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা বিএনপির ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

এন.এ নাহিদ-দক্ষিণ সুনামগঞ্জ :: দক্ষিণ সুনামগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিএনপির ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শনিবার বিকাল ৪ টায় উপজেলার ঐতিহ্যবাহী পাগলা বাজারের শাহজালাল প্লাজার দ্বিতীয় তলায় এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। উপজেলা বিএনপির সহ- সভাপতি মহির উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মিন্টুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ- সভাপতি আনছার উদ্দিন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে গভীরভাবে স্বরন করে তিনি তার বক্তব্যে বলেন- বিএনপির খারাপ সময় পার করছে এটি সত্য। তবে যত তুফান আসুক বিএনপি সেই তুফান মোকাবিলা করবে।খালেদা জিয়াকে মুক্ত করে বিএনপি পরিবর্তন আনবে। তিনি আরো বলেন- তিনি বলেন, বিএনপি একা এই অবস্থা থেকে দেশকে বেরিয়ে আনতে পারবে না। সব রাজনৈতিক দলকে সঙ্গে নিয়ে একটি সর্বদলীয় ঐক্যের মাধ্যমে বর্তমান অবস্থার পরিবর্তন আনতে হবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপি নেতা মুহিবুর রহমান, আব্দুস ছুবহান, মঞ্জুরুল আলম, কইন উদ্দিন, আব্দুল লতিফ। উপজেলা যুবদল নেতা- তুরান খাঁন, লিক্সন, নুরুল হোসেন, দেলোয়ার হোসেন, ছালিক আহমদ, ছাত্রদল নেতা শহিদুল ইসলাম।

এতে উপস্থিত ছিলেন- যুবদল নেতা: আশরাফ মিয়া, সিজিল আহমদ রনি, দিদারুল হক, সাহিদ মিয়া, সাদিকুর রহমান, সুমন মিয়া।
উপজেলা ছাত্রদল নেতা- জহিরুল ইসলাম, এমরান আহমদ, মামুন মিয়া, বিশ্বজিৎ, জাবেদ মিয়া, আবু তাহের, বিলাশ, রাশান, রাজু, সোহাগ, মুক্তাদির, সৌরভ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com