বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গ্রেফতার এড়াতে অনেকের গা-ঢাকা জগন্নাথপুরে ৪ বিএনপি নেতা গ্রেফতার

গ্রেফতার এড়াতে অনেকের গা-ঢাকা জগন্নাথপুরে ৪ বিএনপি নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশ উপজেলা বিএনপি নেতাদের বাড়ী বাড়ী তল্লাশী চালিয়েছে। গ্রেফতার করা হয়েছে বিএনপি’র ৪ নেতাকে। গ্রেফতার আতঙ্ক দেখা দিয়েছে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের। গ্রেফতার এড়াতে অনেক নেতাকর্মী গা-ঢাকা দিয়েছে। শনিবার সকাল ১০ টায় উপজেলার মিরপুর ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল নূর কে তার মিরপুরের বাড়ী থেকে গ্রেফতার করা হয়। অনুরূপ উপজেলার স্বেচ্ছাসেবক দল সহ-সভাপতি মোঃ শাহিন মিয়াকে পৌর শহরের হবিবপুর এলাকার বাড়ী থেকে গ্রেফতার করা হয়। বিএনপি নেতা অপু মিয়াকে সৈয়দপুর গ্রামের বাড়ী থেকে গ্রেফতার শাহরিয়ার আহমদ শাওন কে জগন্নাথপুর পৌর শহর থেকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে উপজেলা বিএনপি’র সভাপতি আবু হোরায়রা সাদ মাস্টার বিএনপি’র নিরীহ নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা জানিয়ে বলেছেন, পুলিশ অযথা বিনা করণে বিএনপি’র নেতাকর্মীদের বাড়ী বাড়ী তল্লাসি করে গ্রেফতার করছে এবং নেতাকর্মীদের মধ্যে ভয় ও আতঙ্ক সৃষ্টি করছে। তিনি অভিযোগ করেন উপজেলা যুব দলের যুগ্ম আহবায়ক ডালিমের বাড়ীতে পুলিশ ভাংচুর করেছে।

এ ব্যাপারে থানার ডিউটি অফিসার গ্রেফতার অভিযানে অংশগ্রহনকারী সাব-ইন্সফেক্টর মোঃ লুৎফুর রহমানের সাথে আলাপ হলে তিনি যুগান্তরকে বলেন, ভাংচুরের অভিযোগ সঠিক নয়। সভা-সামাবেশের প্রস্তুতি ও নাশকতার সন্দেহে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com