শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে নারী নেত্রীদের প্রস্তুতি সভা

দক্ষিণ সুনামগঞ্জে নারী নেত্রীদের প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার :: সোমবার দুপুর ১.৩০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা মহিলা নেত্রীদের উদ্যোগে বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের স্থানীয় কার্যালয়ে মহিলা নেত্রীদের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুলের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলীর সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহুর,বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বাবু দিলিপ কুমার তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তেরাব আলী,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন,উপজেলা যুবলীগের সহ সভাপতি রাজা মিয়া,নারী নেত্রী তৈয়বুন নেছা,বিউটি আক্তার, মমতাজ দে,শুয়েব আহমদ।

এসময় উপস্থিত ছিলেন,নারীনেত্রী জোনাকি বেগম,আজিজুন বেগম, মাসুদা বেগম,শিবলী বেগম,খাইরুন নেছা, অর্চনা দাস,আখি রানী দে,আছিয়া বেগম,ফারজানা বেগম,শারমিন আক্তার,লাকি রানী দাস,পিংকি রানী দাস ও বাবলী রানী দাস প্রমুখ।

সভায় নারী নেত্রীরা বলেন,আমরা ধন্য এম এ মান্নান সাহেবের মত সাদা মনের মানুষকে নেতা হিসেবে পেয়ে। তিনি সবসময় আমাদের খোজ খবর রাখেন। আমরা কোন সমস্যার সমুক্ষিন হলে তিনি তা দ্রুত সমাধান করে দেন। তাই আমরা আগামী নির্বাচনে এম এ মান্নান মহোদয়কে নির্বাচিত করে তার একটু হলেও প্রতিদান দেয়ার চেষ্টা করবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com