বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে মাদক সেবন ও জুয়াখেলায় বাধা দেওয়ায় দু’পক্ষের সংঘর্ষ,সাংবাদিকের উপর হামলা!

দোয়ারাবাজারে মাদক সেবন ও জুয়াখেলায় বাধা দেওয়ায় দু’পক্ষের সংঘর্ষ,সাংবাদিকের উপর হামলা!

দোয়ারাবাজার প্রতিনিধি ::
মাদক সেবন ও জুয়া খেলায় বাধা দেওয়ায় দোয়ারা বাজার উপজেলার বাংলার বাজার ইউনিয়ন কলাউড়া নিউমার্কেট দুই গ্রুপের সংর্ঘষ হয়েছে। সংর্ঘষের ভিডিও ধারণ করতে গেলে সাংবাদিকের উপর হামলা চালায়। বৃহস্পতিবার সন্ধ্যা ৭.৩০ দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, প্রতিদিনের মত কিছু যুবক কলাউড়া নিউমার্কেট পিছনে হাওরে বসে জুয়া খেলা অবস্থায় মাদক সেবন করতে থাকে। তারা হলেন কলাউড়া মার্কেটের মোটরসাইকেল ওয়ার্কসপ  মিস্ত্রি রাঙ্গামাটি গ্রামের সেলিম মিয়ার ছেলে আলমগীর হোসেন, রাজ্জাক মিয়ার ছেলে হোসেন মিয়া, ঢালিয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে ফয়সাল হোসেন, উত্তর কলাউড়ার খোয়াজ আলী। তখন তাদেরকে বাধা দিলে উত্তেজিত হয়ে যুবকদের গালিগালাজ করে। এক পর্যায়ে যুবকরা জুয়াখেলোয়ার মাদক সেবন কারীদের কলাউড়া মার্কেটে মুরুব্বিদের কাছে নিয়ে আসলে মাদক সেবন কারীরা তাদের আত্মীয়দের নিয়ে দেশী অস্ত্র নিয়ে মাদক সেবন ও জুয়া খেলায় বাধা দেওয়ায় কলাউড়া গ্রামের ফরহাদের উপর হামলা চালায়, হামলার ভিডিও ধারণ করতে গেলে দৈনিক যুগান্তর পত্রিকার ষ্টাফ রিপোর্টার সাংবাদিক বিল্লাল হোসেনের উপর হামলা চালায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী ইকবালের মোবাইল কেড়ে নেয়।

সাংবাদিক বিল্লাল বলেন, শুনেছি মাদক ও জুয়া খেলা বাধা দেওয়ায় দুই গ্রুপে সংর্ঘষ চলছে, মার্কেটের পিছনে আমার বন্ধু ইকবাল কে মাদক সেবনকারী আলমগীর তার বন্ধু মিলে মারতে ধরেছে একটি বাড়ির ভিতরে এই খবর শুনে আমি গিয়ে ছবি তুলতে গেলে আমাকে কিল ঘুষি মারতে থাকে। এক পর্যালে কিছু লোক আমাকে নিরাপদ স্থানে নিয়ে যায়। আমি বিষয়টি থানার ওসি ও ইউপি চেয়ারম্যান কে জানিয়েছি। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, প্রতিদিন এই এলাকাতে মাদক সেবন ও জুয়া খেলার দিন দিন ভেরেই চলছে, কেউ বাধা দিলে তাদের উপরে দলবদ্ধভাবে হামলা করতে যায়। অভিযুক্ত কারীরা মোবাইল রিসিভ না করায় তাদের মতামত নেওয়া সম্ভব হয়নি। স্থানীয় ইউপি সদস্য উমর ফারুক জানান,এলাকায় মাদক ও জুয়াখেলা নিয়ে কিছু ঝামেলা হয়েছে এলাকার মুরব্বীদের নিয়ে স্থানীয়ভাবে মিমাংশা করার লক্ষে আগামী শনিবার গ্রাম্য শালিস বৈঠকের তারিখ করা হয়েছে, আশাকরি স্থানীয়ভাবে মীমাংশা হবে।

বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম মাষ্টার বলেন, আমি এলাকার বাহিরে আছি বিষয়টি আমি দেখবো। দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস বলেন, আমি ঘটনা জেনেছি,সাংবাদিকদের উপর হামলা ঘটনা খুব দুঃখজনক, যেখানে বসে মাদক ও জুয়া খেলে আমরা গিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্বা নিব। মাদক ও জুয়া খেলায় আমরা জিরো টলারেন্স দেখাবো কাউকে ছাড় দেওয়া হবেনা,আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com