শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ঈদের দিন সড়কে প্রাণ গেল ১০ জনের

ঈদের দিন সড়কে প্রাণ গেল ১০ জনের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
পবিত্র ঈদুল আজহায় বুধবার সারা দেশে সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ২০ জনের মতো। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত বগুড়া, সিরাজগঞ্জ ও কুষ্টিয়ায় এসব দুর্ঘটনা ঘটে।
বগুড়া
বুধবার জেলার শাজাহানপুর উপজেলার নাঝিরাবাজার এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন ও শেরপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুইজন নিহতের ঘটনা জানিয়েছে পুলিশ।
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ জানান, সকাল সাড়ে ৮টার দিকে নাঝিরাবাজার এলাকায় রংপুরগামী আলহামরা পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর মারা যান আরও দুইজন। এ ঘটনায় আহত দুইজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে শেরপুর উপজেলার শালপাড়া বোয়ালকান্দি এলাকায় বেলা ১২টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার হাজরাহারি গ্রামের সোহরাব হোসেনের ছেলে শামীম আকাশ (২৮) ও তার প্রতিবেশী চাচাত ভাই সোহেল রানা (২৭)।
সিরাজগঞ্জ
বুধবার দুপুর দেড়টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজের পূর্বপাশে ছাগলবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এক ব্যাপারীসহ দুইজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আট ব্যাপারী। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন বলেন, উত্তরাঞ্চলগামী ছাগলবোঝাই ট্রাকটি ঝাঐল ওভারব্রিজে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে পড়ে যায়। এতে ওই ট্রাকে থাকা ১০ জন আহত হন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পর এক ব্যাপারীসহ দুইজন মারা যান। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুষ্টিয়া
বুধবার দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় ট্রাক ও মাহেন্দ্রার সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত পাঁচজন অাহত হয়েছেন।
নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুরের সাহাবুল (১২), চুয়াডাঙ্গার অালমডাঙ্গার শিপন (২৮) এবং অপরজনের নাম জানা যায়নি। ঈদের দিন আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন সাহাবুল ও শিপন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী মাহেন্দ্রার সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহেন্দ্রার দুই যাত্রী নিহত হন। আহত হন আরও পাঁচজন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে একজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ মর্গে পাঠিয়েছে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com