বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে আওয়ামীলীগের একাংশের শোক দিবস পালন

জগন্নাথপুরে আওয়ামীলীগের একাংশের শোক দিবস পালন

সুনামগঞ্জের জগন্নাথপুরে পৃথকভাবে সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ¦ আবদুস সামাদ আজাদের পুত্র কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ আজাদ ডন সমর্থিত বলয়ের উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহদাত বার্ষিকী পালন করা হয়েছে। ১৫ আগষ্ট বুধবার আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিককৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। পরে বর্ণাঢ্য শোক র্যালি বের হয়। র্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আবদুল মনাফের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি, জেলা পরিষদ সদস্য ও সাবেক কৃতী ফুটবলার সৈয়দ সাবির মিয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলার কলকলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাশিম, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদ সদস্য ও উপজেলার পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রবীণ শালিসি ব্যক্তি শাহিদুল ইসলাম বকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক, আ.লীগ নেতা ও সাবেক কৃতী ফুটবলার সালাহ উদ্দিন, পৌর আ.লীগের সদস্য সচিব, পৌর কাউন্সিলর ও কণ্ঠশিল্পী আবাব মিয়া, মিরপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদির, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সুহেল আহমদ, পৌর আ.লীগ নেতা ও পৌর কাউন্সিলর দিপক গোপ, পৌর আ.লীগ নেতা, জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক কৃতী ফুটবলার জাহির উদ্দিন, পৌর আ.লীগ নেতা ও সমাজকর্মী সাবুল মিয়া।
জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি ও উপজেলা হাওর উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, মোতাহির আলী নুনু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক সৈয়দ আহমদ হোসেন তানিন, সুদীপ ভট্টাচার্য্য, সাংগঠনিক সম্পাদক কয়েছ মিয়া, জয়নুল আহমদ কোরেশী, কোষাধ্যক্ষ ও ব্যবসায়ী প্রতিনিধি আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক রনি মিয়া, প্রচার সম্পাদক আক্তার হোসেন। উপজেলা যুবলীগ নেতা জামাল হোসেন, সেলিম মিয়া, আনহার মিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম, মুহিন মিয়া, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ দেব দেবু, শাহানুল হক, প্রচার সম্পাদক শেখ শাহজাহান, ত্রাণ সম্পাদক সামছুল হক, উপজেলা ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতু, মিঠন দেব, মাছুম আহমদ, সৈয়দ সারওয়ার আহমদ ইনান, রেজওয়ান আহমদ, সুয়েবুর রহমান লেবু, ফয়ছল আহমদ, তামিম আহমদ, সৈয়দ তায়েফ ও জুনেদ মিয়া প্রমুখ।

সভায় ৭৫ এর ১৫ আগষ্ট শাহদাত বরণকারীদের আত্মার মাগফেরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরাবতা পালন করা হয় এবং উপজেলা সদর জামে মসজিদ, ইকড়ছই কেন্দ্রীয় জামে মসজিদ, জগন্নাথপুর বাজার জামে মসজিদে দোয়া মাহফিল ও শ্রীশ্রী জগন্নাথ জিউড় আখড়া, শ্রীশ্রী বাসুদেব মন্দির, শ্রীশ্রী কালী বাড়ী মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়। সভায় বক্তারা বলেন, ১৯৭৫ এর এই দিনে বাঙ্গালি জাতি হারিয়েছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর নিকট আত্মীয়দের। প্রতি বছর এই দিনে স্বাধীনতার পরাজিত শক্তিরা আমাদের জাতি সত্ত্বার উপর আঘাত হানে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com