বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে জাল সার্টিফিকেটে চাকুরীতে নিয়োগ পাওয়ার অভিযোগ

দোয়ারাবাজারে জাল সার্টিফিকেটে চাকুরীতে নিয়োগ পাওয়ার অভিযোগ

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে ৮ম শ্রেণির জাল সার্টিফিকেট দিয়ে নিয়োগ পাওয়ার অভিযোগ করা হয়েছে। শনিবার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের হাজারীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম-নৈশ প্রহরী পদে মৌখিক পরীক্ষায় সমন্বিত নম্বর পর্যালোচনা পূর্বক নিয়োগ পান কামরান।

তিনি উপজেলার একই ইউনিয়নের যোগীরগাঁও গ্রামের আন্জব আলীর পুত্র। গত ২ আগষ্ট মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর ৯ আগষ্ট নিয়োগে তাকে বাছাই করা হয়। এব্যপারে নিয়োগ বোর্ডের বাচাইয়ে ৩ নাম্বার সিরিয়ালের হাজারী গাঁও গ্রামের আব্দুল করিমের পুত্র আমজাদ আলী গত সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে জানা যায় নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ কামরান স্থানীয় আমবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ২০০৮ সালের উর্ত্তীর্ণ হওয়ার জাল সনদ দেন। গত মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যলয়ে ইদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিয়োগ প্রাপ্ত ২ নং সিরিয়ালের মো.রাকিব আলীর দেয়া আমবাড়ি উচ্চ বিদ্যালয়ের একটি সার্টিফিকেট জাল বলে প্রমান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.কামরুজ্জামান আহমদ।

এব্যপারে আমবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.কামরুজ্জামান আহমদ বলেন, কে-বা কাহারা আমার বিদ্যালয়ের নামিয় প্যাড ও সিল বানিয়ে ভূয়া সার্টিফিকেট দিচ্ছে আমি জানিনা। আমার বিদ্যালয়ের সুনাম ক্ষুন্ন করার জন্য এসব কাজ করছে বলে মনে হয়। কামরানের ব্যাপারে আমার বিদ্যালয়ের রেজিস্টার্ড না দেখে কিছু বলা যাচ্ছেনা।
অন্যদিকে উপজেলার মান্নারগাও ইউনিয়নের আজমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী নিয়োগকৃত মিটন দাস ৮ম শ্রেণী পাশ জাল সনদ দিয়ে চাকুরী নেওয়ার অভিযোগ করেছেন আজমপুর গ্রামের বীরমুক্তিযোদ্বা মহুরুম মখলিছ মিয়ার পুত্র সাইফুল ইসলাম

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ বলেন, একটা লিখিত অভিযোগ পাইছি এব্যাপারে তদন্ত করে জাল সনদ দিয়ে থাকলে বিধি মোতাবেক তার নিয়োগ বাতিল করে প্যানেল অনুযায়ী নিয়োগ দেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com