বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে মাসিক আইন শৃঙ্খলা সভায় রাস্তাঘাটে কোরবানির পশুরহাট না বসানোর আহবান

জগন্নাথপুরে মাসিক আইন শৃঙ্খলা সভায় রাস্তাঘাটে কোরবানির পশুরহাট না বসানোর আহবান

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে যাতায়াতের সড়কগুলোতে কোরবানির পশুরহাট না বসানোর জন্য মাসিক আইন শৃঙ্খলাসভায় আহবান জানানো হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মাসিক আইন শৃঙ্খলা সভায় এ দাবী জানানো হয়।

জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সামছু উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান আবদুল হাসিম, শহিদুল ইসলাম রানা, আরশ মিয়া, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, মুক্তিযোদ্ধা আবদুল হক, পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, জগন্নাথপুর বাজার বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, শিক্ষক সাইফুল ইসলাম রিপন প্রমুখ।

আইন শৃঙ্খলা কমিটির সদস্য শিক্ষক সাইফুল ইসলাম  বলেন, জনসাধারনের যাতায়াতের রাস্তাঘাট দখল করে কোরবানির পশুরহাট গড়ে তোলা হয়। এতে করে অসহনীয় দূর্ভোগের শিকার হন পথচারিরা। দিনভর যানজটের প্রকট দেখা দেয়। তাই রাস্তাঘাটে হাট না বসানোর জন্য আমরা আইন শৃঙ্খলা সভায় প্রশাসনের প্রতি আহবান জানিয়েছি।

এছাড়াও কোরবানির বর্জ্য দ্রুত অপসাররণ ও পৌরশহরের ব্যস্ততম এলাকায় ঈদের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশী টহল জোরদারের আহবান করা হয়েছে। জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুম সভায় বলেন, নাগরিক সমস্যা সমাধানে প্রশাসন সব ধরনের পদক্ষেপ গ্রহন করবে। জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী  বলেন, জগন্নাথপুরের আইন শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com