বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে কৃষকের চুরি যাওয়া ৩টি গবাদিপশুসহ ২ গরু চোর গ্রেফতার

জগন্নাথপুরে কৃষকের চুরি যাওয়া ৩টি গবাদিপশুসহ ২ গরু চোর গ্রেফতার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে চুরি যাওয়া তিনটি গরুসহ দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে সুনামগঞ্জের বিশ্বম্বরপুর থানা পুলিশের সহযোগিতা গরুসহতাদেরকে গ্রেফতার করে জগন্নাথপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন নেত্রকোণা জেলার কেন্দুয়া থানার বৈরাটী গ্রামের ফজুল মিয়া ছেলে টিটু মিয়া (২৪) ও সুনামগঞ্জের বিশ্বম্বরপুর উপজেলার শরিফগঞ্জ গ্রামের লাল মিয়ার ছেলে বাদল মিয়া (২৩)।

থানা পুলিশ জানায়, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের কৃষক সৈয়দ সুজা মিয়ার বাড়ির নিকটস্থ ধলুয়ার হাওর থেকে গত রোববার (১১ আগষ্ট )তিনটি গরু চুরি হয়। এ ঘটনায় কৃষষ সৈয়দ সুজা মিয়া অনেক খোঁজাখুজির পর তিনি জানতে পারলেন বিশ্বম্বরপুর থানার ধনপুর ইউনিয়ন পরিষদের হেফজতে তিনটি গরু ও দুই চোর আটক রয়েছে। এখবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কৃষক সুজা মিয়া তার গরু সনাক্ত করেন।

পরে জগন্নাথপুর থানা পুলিশ বিশ্বম্বরপুর থানা পুলিশের সহযোগিতায় বিশ্বম্বরপুরের ধনপুর এলাকা থেকে গতকাল দুপুরে তিনটি গরুসহ দুই চোরকে আটক করে থানা নিয়ে আসে। জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে অভিযানকালে আটক দুই গরুচোর স্বীকার করেছে তিনটি গরু চুরির কথা। তারা পুলিশকে জানিয়ে একটি পিকআপ গাড়ি দিয়ে তিন গরু চুরি করে নিয়ে যায়। এসআই বলেন, টিটু মিয়া র্দীঘদিন ধরেই সৈয়দপুর গ্রামে বসবাস করে আসছিল। তারই যোগসাজশে এ চুরির ঘটনা ঘটেছে।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, চুরির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com