বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:২৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমরা ঠিক হলে, পুলিশও ঠিক হয়ে যাবে : কাদের

আমরা ঠিক হলে, পুলিশও ঠিক হয়ে যাবে : কাদের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
পুলিশ বাহিনীর সদস্যদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এমন কাজ করবেন না যাতে সরকারের জন্য ইমব্যালেন্স হয়। আপনাদের আওয়ামী লীগ হওয়ার দরকার নেই। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে যে দায়িত্ব পালন করেছন তা আব্যাহত রাখবেন।
সোমবার রাতে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন এ আলোচনাসভার আয়োজন করে।
ওবায়দুল কাদের বলেন, সরকারি কর্মচারী হিসেবে সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে কাজ করবেন। দুষ্টের দমন করবে, শিষ্টের পালন করবে- এটাই পুলিশের কাজ হওয়া উচিত। পুলিশের কাছে আমাদের এটাই আশা-প্রত্যাশা।
‘এদেশে রাজনীতি সঠিক হলে সবকিছু সঠিক হবে’ মন্তব্য করে সরকারের এ মন্ত্রী বলেন, আমরা ঠিক হলে, পুলিশও ঠিক হয়ে যাবে। পুলিশকে অনেকে চাঁদাবাজ বলেন। রাজনীতিবিদরাও তো চাঁদাবাজি করেন। রাজনীতিবিদরা চাঁদাবাজি বন্ধ করলে পুলিশের চাঁদাবাজি বন্ধ হবে। পুলিশের কনস্টেবল চাকরি নিয়ে যারা কমিশন খায় তাদের আমি ঘৃণা করি।
পুলিশকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, সামনে জাতীয় নির্বাচন, আপনাদের থেকে পজেটিভ নিরপেক্ষতা আশা করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিনতে ভুল করবেন না। জোর করে ক্ষমতায় আসার মানসিকতা বঙ্গবন্ধু কন্যার নেই। জনগণ না চাইলে জোর করে ক্ষমতায় থাকার রাজনীতি শেখ হাসিনা করেন না।
নিরাপদ সড়ক আন্দোলন প্রসঙ্গে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, কোমলমতি শিশুরা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়েছে রাস্তায় শৃঙ্খলা ছিল না, এখনও নেই। সড়কে শৃঙ্খলা ফেরাতে অ্যাওয়ারনেস (সচেতনতা) বাড়াতে হবে। শুধু কি বেপরোয়া ড্রাইভার, বেপরোয়া পথচারী নেই? রাস্তা পারাপারের ফুটওভার ব্রিজ ব্যবহার করতে হবে।
আয়োজক সংগঠনের সভাপতি ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোখলেসুর রহমান, র্যাব মহাপরিচালক (ডিজি) বেনজির আহমেদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com