বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটে ছাত্রদলের দু’ গ্রুপের সংঘর্ষে নিহত ১

সিলেটে ছাত্রদলের দু’ গ্রুপের সংঘর্ষে নিহত ১

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: সিলেট নগরের কুমারপাড়াস্থ এলাকায় নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বাসার কাছেই ছাত্রদলের দুগ্রুপের সংঘর্ষে নিহত হয়েছেন মহানগর ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক ফয়জুর রহমান রাজু (২৮)। শনিবার (১১ আগস্ট) রাত সাড়ে ১০টায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পুলিশ জানায়। এছাড়াও ছাত্রদলকর্মী উজ্জ্বল আহমদ ও লিটন সিলেট ওসমানী হাসাপাতালে চিকিৎসাধীন। শনিবার রাত সাড়ে ৯টার এ ঘটনা ঘটে কুমারপাড়াস্থ পয়েন্ট এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আব্দুল ওয়াহাব (গণমাধ্যম) জানান, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে আভ্যন্তরীণ কোন্দেলের জেরধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। রাজুর শরীরের একাধিক ধারলো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়াও তার শরীরের গুলির আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

পুলিশ দুপক্ষের সংঘর্ষের খবর শুনে ঘটনাস্থলে যায়। যতটুকু জেনেছি ছাত্রদলের কমিটিকে কেন্দ্র করে একটি পক্ষ হামলা চালায়। যারা আহত হয়েছে তারা নাকি জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বাতিলের জন্য সম্প্রতি মিছিল মিটিং করেছে। এরই জেরধরে হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ জানতে পেরেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com