বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে আনন্দ স্কুলের শিক্ষার মানোন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

দোয়ারাবাজারে আনন্দ স্কুলের শিক্ষার মানোন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

এম এ মোতালিব ভুঁইয়া ::
দোয়ারাবাজারে বৃহস্পতিবার (৯ আগষ্ট) সকালে উপজেলা হলরুমে আনন্দ স্কুলের শিক্ষার মান উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।বিদ্যালয় বহিভুত শিশু ও প্রাথমিক বিদ্যালয় হতে ঝড়ে পড়া সুবিধা বঞ্চিত শিশুর প্রাথমিক শিক্ষা সমাপনী নিশ্চিত করনে প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রানালয় কর্তৃক রস্ক ফেইজ-২ প্রকল্পটি পরিচালিত হচ্ছে।

দোয়ারাবাজার উপজেলায় ৬৫টি আনন্দ স্কুলের মধ্যে ২৮টি স্কুলের ৪৭৫ জন শিক্ষার্থী ২০১৮সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করবেন বলে জানা যায়। উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক।

প্রধান অতিথি বলেন, সমাজের সুবিধা বঞ্চিত শিশুর স্বাক্ষর জ্ঞান তথা সবার জন্য শিক্ষা কার্যক্রম নিশ্চিত করতে আনন্দ স্কুলের লেখাপড়ার মান উন্নয়ন করতে হবে। ২০১৮ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় শতভাগ উপস্থিতি ও আশাব্যঞ্জক ফলাফল অর্জনে শিক্ষক ও পুল শিক্ষকদের আরো বেশি সহযোগিতা করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন তাহমিনা খাতুন ডিডি সিলেট বিভাগ সিলেট, জনাব মোঃ নুরুজ্জামান মল্লিক ও জেসমিন আক্তার সহকারী পরিচালক (রস্ক প্রকল্প) প্রাথমিক শিক্ষা অধিদফতর , উপজেলা শিক্ষা অফিসার একেএম ফজলুল হক, সহকারী শিক্ষা অফিসার অনুকুল চন্দ্র দাস ও আবু রায়হান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com