শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে মানা হচ্ছে না ট্রাফিক আইন

জগন্নাথপুরে মানা হচ্ছে না ট্রাফিক আইন

ডেস্ক রিপোর্ট :: সুনামগঞ্জের জগন্নাথপুরে ট্রাফিক আইন মানছেন না যানবাহনের চালকরা। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে গত রোববার থেকে সারাদেশের ন্যায় জগন্নাথপুরেও ট্রাফিক পুলিশ সপ্তাহ পালিত হচ্ছে। ট্রাফিক সপ্তাহের প্রথম দিন থেকেই জগন্নাথপুর পৌরশহরসহ পৌরএলাকার বিভিন্ন সড়কে সড়ক আইন অমান্য করেই বিভিন্ন যানবাহনের চালকদের চলাফেরা করতে দেখা গেছে। বিশেষ করে মোটর সাইকেলের চালকরা হেমলেটবিহীন অবস্থায় বেপরোয়া গতিতে
সড়কে চলাফেরা করছেন।

বুধবার সরজমিনে ঘুরে শহরের কয়েকটি সড়কে এমন দৃশ্য দেখা গেছে।
এছাড়াও শহরের প্রধান সড়ক আবদুস সামাদ আজাদ আঞ্চলিক মহাসড়কের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মোড় থেকে হেলিপ্যাড এলাকা পর্যন্ত এলোমেলোভাবে গাড়ি পাকিং করে রাখা হয়েছে। ওই সব এলাকাসহ জগন্নাথপুর-সিলেট সড়কে ট্রাফিক পুলিশের চেক পোষ্ট দেখা যায়নি। তবে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের থানা ভবনের নিকটস্থ পোষ্ট অফিসের সামনে ট্রাফিক চেক পোষ্ট দেখা গেছে।
জগন্নাথপুরের দায়িত্বরত ট্রাফিক পুলিশ বিভাগ সুত্র জানায়, ট্রাফিক পুলিশ সপ্তাহ উপলক্ষে অবৈধ কাগজপত্র না থাকায় গত চারদিনে ৫০টি যানবাহনের চালকদের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবারও ৮টি যানবাহনে মামলা দায়ের করা হয়েছে। কোনধরনের বৈধ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় দুইটি মোটর সাইকেল আটক করা হয়েছে।

জগন্নাথপুরে ট্রাফিক পুলিশের দায়িত্বর কর্মকর্তা মশিউর রহমান জানান,ইতিমধ্যে আমরা মাইকিং করে ট্রাফিক আইন মেনে চলার জন্য প্রচারনা করেছি। বৈধ কাজগপত্র না থাকায় গত চারদিনে বিভিন্ন যানবাহনে ৫০টি মামলা হয়েছে। আটক করা হয়েছে দুইটি মোটরসাইকেল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com