রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মুখ ফসকে ‘চুমু’ বেরিয়েছে : কাদের

মুখ ফসকে ‘চুমু’ বেরিয়েছে : কাদের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:;
মুখ ফসকে চুমুর কথা বের হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রোববার (৫ আগস্ট) বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। কাদের বলেন, মুখ ফসকে চুমুর কথাটি বের হয়েছে। রাজনীতিতে এ ধরনের শব্দ আমার কাছে কেউ আশা করেনি।
উল্লেখ্য, রোববার (৫ আগস্ট) শেখ কামালের জন্মদিন উপলক্ষে বনানীতে তার কবরে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নে কাদের বলেন, ‘রাস্তায় দাঁড়িয়ে কেউ আওয়ামী লীগ অফিসের দিকে গুলি করতে করতে আসলে তাদেরকে বল প্রয়োগ না করে চুমু খাবে নাকি?’ আওয়ামী লীগ কার্যালয়ে হামলার বিষয়ে কোনো আইনি ব্যবস্থা নেয়া হবে কি-না জানতে চাইলে তিনি বলেন, আমরা অবশ্যই এ বিষয়ে চিন্তা-ভাবনা করছি। এটা আমাদের দলীয় ফোরামে আলোচনা হবে। আরও একটু পরিস্থিতি দেখে সিদ্ধান্ত নেয়া হবে।

কাদের বলেন, প্রধানমন্ত্রী আমাদের বারবার বলেছেন শিক্ষার্থীদের ওপর বল প্রয়োগ করা যাবে না। তিনি আমাদের ধৈর্য ধরে সতর্ক থাকতে বলেছেন। এ সময় তিনি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে এখন ধৈর্য ধরে সতর্ক থাকতে হবে। আমরা কোনোভাবেই আক্রমণকারী হিসেবে চিহ্নিত হতে চাই না। আমরা ক্ষমতায় অছি, আমরা দেশে শান্তি চাই। ক্ষমতায় থেকে অশান্তি কেন চাইবো? আমরা বিশ্বাস করি আওয়ামী লীগ নেতাকর্মীরা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাই কোনো চক্রান্ত করে লাভ হবে না।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com