বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে হঠাৎ বিদ্যুৎ বিল বৃদ্ধি পাওয়ায় জনমনে অসন্তোষ!

দক্ষিণ সুনামগঞ্জে হঠাৎ বিদ্যুৎ বিল বৃদ্ধি পাওয়ায় জনমনে অসন্তোষ!

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জে আচমকা বিদ্যুৎ বিল বৃদ্ধি পাওয়ায় ক্ষুব্ধ হয়েছেন জনগণ। আচমকা এই বিদ্যুৎ বিল বৃদ্ধির কারনে ভোগান্তিতে উপজেলার সাধারন গ্রাহকেরা। গত ১ তারিখে জুলাই মাসের বিদ্যুৎ বিল দেখে চমকে উঠেছেন গ্রাহকেরা। আচমকা এমন বিদ্যুত বিল বেড়ে যাওয়ায় দিশেহারা হয়ে পরেছেন গ্রাহকগণ। তাদের ধারনা মিটারে ইউনিট বেশি লিখে নেয়া হয়েছে যার জন্য বিদ্যুৎ বিল দ্বিগুন এসেছে। এর আগে এমন আচমকা বিল বৃদ্ধি দেখেনি উপজেলাবাসী। তাই তাদের মনে এখন একটাই প্রশ্ন আচমকা এই বিল বেড়ে যাওয়ার কারন কি?

একাদিক গ্রাহকরা বলেন,এবারের বিদ্যুৎ বিল দ্বিগুন এসেছে। বিদ্যুৎ বিলে মারাত্মক অনিয়ম হয়েছে। দ্বিগুন এই বিদ্যুৎ বিল পরিশোধ করা আমদের মত সাধারন মানুষের পক্ষে অসম্ভব। এর আগে মাঝে মধ্যে কিছু গ্রাহকের বিদ্যুৎ বিলে বিল বৃদ্ধি দেখা গেছে, কিন্তু এবার তা মারাত্মক আকার ধারন করেছে। উপজেলার প্রত্যেক গ্রাহকের বিল দ্বিগুন এসেছে। তাই আমরা এই অনিয়মের দ্রুত সমাধান চাই। তা না হলে হয়ত আমাদের পক্ষে পল্লী বিদ্যুৎ ব্যবহার করা অসম্ভব হয়ে পড়বে।

একাদিক ব্যবসায়ীরা জানান,জুলাই মাসের বিদ্যুৎ বিলের কাগজ দেখে আমরা হতবাক। কিভাবে এত বিল আসা সম্ভব, যেখানে বিদ্যুৎ বিল ৫০০ টাকা আসার কথা সেখানে এসেছে ১০০০ হাজার টাকা যা আমাদের পক্ষে ইহা বহন করা খুব কষ্টসাধ্য ব্যাপার। এভাবে চলতে থাকলে আমাদের অবস্থা দিন দিন বেহাল হয়ে পরবে। আচমকা এই বিদ্যুৎ বিল বৃদ্বি রীতিমত আমাদের মধ্যে আতংক সৃষ্টি করেছে। তাই খুব দ্রুত আমরা এই সমস্যার সমাধান চাই।

এব্যাপার জানতে গেলে দক্ষিণ সুনামগঞ্জ পল্লিবিদ্যুতের আঞ্চলিক পরিচালক ফরিদপুর রহমান ফরিদ দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমকে বলেন,বিদ্যুৎ বিলে কোন অনিয়ম হয়নি। বিদ্যুৎ বিল যা এসেছে ঠিক এসেছে। এখানে দ্বিগুন বা বেশি বিল দেয়া অযুক্তিক। তিনি আরও বলেন,এখন লোডশেডিং নেই বললেই চলে,লোডশেডিং কম হওয়াতে গ্রাহকেরা বিদ্যুৎ ব্যবহার করেছেন বেশি তাই বিলও এসেছে বেশি। সুতরাং আপনারা পল্লী বিদ্যুৎ এর প্রতি আস্থা হারাবেন না। আপনাদের সাথে কোন অনিয়ম করা হচ্ছে না। এরপরেও যদি আপনাদের কোন অভিযোগ থেকে তাকে থাহলে অভিযোগ কেন্দ্রে যোগাযোগ করুন আপনাদের অভিযোগটি দ্রুত খতিয়ে দেখা হবে।

উল্লেখ্য যে,বিদ্যুৎ বিল বৃদ্ধির ব্যাপারে জানার জন্য পল্লী বিদ্যুতের জি এম অখিল কুমার সাহাকে কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com