রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:২৮ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
অস্ট্রেলিয়াকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা সুনামগঞ্জের শান্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত প্রথম দল হিসেবে বিশ্বকাপের কোয়ার্টারে নেদারল্যান্ডস আর্জেন্টিনাকে হারানোর ৩২ বছর পর ক্যামেরুনের ব্রাজিলবধ ২-০ গোলে হারিয়েও ঘানার সঙ্গে বিদায় উরুগুয়ের পর্তুগালকে হারিয়ে রোনালদোদের সঙ্গে দ্বিতীয় রাউন্ডে কোরিয়া ব্রাজিল সাপোর্টারদের মোটরসাইকেল শোভাযাত্রা আর স্লোগানে স্লোগানে মুখরিত শান্তিগঞ্জ শান্তিগঞ্জে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস উদযাপন ২৮ তম বিসিএস ফোরাম সিলেট’র সভাপতি ডাঃ জসিম, সম্পাদক সাগর কোস্টারিকাকে ৪-২ গোলে হারিয়েও বিদায় জার্মানির
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে এলজিইডি অফিসের শাহজাহান মিয়া আর নেই

জগন্নাথপুরে এলজিইডি অফিসের শাহজাহান মিয়া আর নেই

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা এলজিইডি অফিসের অফিস সহকারি মোহাম্মদ শাহজাহান মিয়া (৫৫) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। শনিবার বিকেল ৫টায় শারীরিক সমস্যা দেখা দিলে তাকে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন। মৃতুকালে তিনি স্ত্রী ৩ মেয়ে ও ১ ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

জানাগেছে, ৪ আগষ্ট শনিবার বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। এ খবর ছড়িয়ে পড়লে সরকারি কর্মকর্তা-কর্মচারী সহ সর্বস্তরের জনসাধারণ তাঁকে শেষবারের মতো এক নজর দেখতে উপজেলা পরিষদ চত্বরে ভীড় জমান। মোহাম্মদ শাহজাহান মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে জগন্নাথপুর উপজেলা এলজিইডি অফিসের অফিস সহকারি হিসেবে সুনামের সহিত চাকুরি করে আসছিলেন। তিনি একজন ভাল মানুষ হিসাবে সকলের সাথে সু-সম্পর্ক ছিল। ঐ দিন বিকেলে উপজেলা পরিষদ ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা নিজাম উদ্দিন জালালী।

জানাজা শেষে মহান আল্লাহ পাকের দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা নিজাম উদ্দিন জালালী। জানাজার পূর্বে মরহুমের স্মৃতিচারন করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মাসুম, মাওলানা নিজাম উদ্দিন জালালী, উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়াহিদুল আবরার, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দে, মরহুমের একমাত্র ছোট ছেলে সাইফ আহমদ।পরে মরহুমের মৃতদেহ গ্রামের বাড়ীতে নিয়ে যাওয় হয়।
এদিকে-সরকারি কর্মচারী মোহাম্মদ শাহজাহান মিয়ার মৃত্যুতে সর্বত্র বইছে শোকের ছায়া। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন অর্থ ও পরিকল্পনা প্রতি মন্ত্রী এম.এ মান্নান এম.পি, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আতাউর রহমান, পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, সাবেক মেয়র মোঃ আক্তার হোসেন, সাবেক চেয়ারম্যান মিজানুর রশীদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা বিএনপি সভাপতি আবু হুরায়রা সাদ মাস্টার, সাধারণ সম্পাদক কবির আহমদ, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সহ-সভাপতি তাজ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হাসান সুনু, যুগ্ম সম্পাদক অমিত দেব, সদস্য মাসুম আহমদ, আলী আহমদ সাংবাদিক মো.শাহজাহান মিয়া, হিফজুর রহমান তালুকদার জিয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com