শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
ঢাকার ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে অন্তত ৩০ জন। এদের মধ্যে গুরুতর অবস্থায় ১২ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ধামরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ সাহাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ফরিদপুরগামী সূর্যমুখী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের কচমচ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিকবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সূর্যমুখী পরিবহনের তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহতদের মধ্যে ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর অবস্থায় ১২ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন। তবে শ্রমিকবাহী বাসটিতে শ্রমিক না থাকায় ওই বাসটিতে তেমন হতাহতের ঘটনা ঘটেনি।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর দুর্ঘটনা কবলিত বাস দুটি দুমড়ে-মুচড়ে মহাসড়কে পড়ে থাকায় কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যানবাহনগুলো মহাসড়ক থেকে সরিয়ে নিয়েছে। এখনও নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com