বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মিমের বাসায় এরশাদ

মিমের বাসায় এরশাদ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
রাজধানীর কুর্মিটোলায় বাসচাপায় নিহত শিক্ষার্থী দিয়া খানম মিমের বাসায় গিয়ে তার পরিবারকে সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময় দিয়ার পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। এরশাদ বলেছেন, বেপরোয়া গাড়ি চলানোয় দুর্ঘটনায় হত্যার বিচার একমাত্র মৃত্যুদণ্ড হওয়া উচিত। জাতীয় পার্টি রাষ্ট্রক্ষমতায় থাকাকালে মৃত্যুদণ্ডের বিধান রেখে আমরা আইন করেছিলাম। শুক্রবার রাজধানীর মহাখালী দক্ষিণপাড়ায় বাসচাপায় নিহত মিমের স্বজনদের সান্ত্বনা দিতে গিয়ে গণমাধ্যমের কাছে এমন মন্তব্য করেন তিনি।

এ সময় ছাত্রদের রাজপথে আন্দোলন প্রসঙ্গে এরশাদ বলেন, ছাত্রদের এই দাবি রাজনৈতিক নয়, তাদের এ চাওয়া বাঁচার দাবি। তিনি, ছাত্রদের চলমান আন্দোলনে তার পূর্ণ সমর্থন ব্যক্ত করেন। শিশুদের ওপর পুলিশি নির্যাতনের সমালোচনা করে এরশাদ বলেন, নিন্দনীয় এ হামলা মেনে নেয়া যায় না। গণপরিবহনে নৈরাজ্য প্রসঙ্গে এরশাদ বলেন, এখন ১০/১২ বছরের শিশুরাও গাড়ি চালায়। লাইসেন্স, গাড়ির ফিটনেস যেনো দরকারই নেই। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে, তিনি বলেন, দায়িত্বশীল এক মন্ত্রী যেভাবে হেসে হেসে প্রতিক্রিয়া জানিয়েছেন তা লজ্জাজনক। শিশুদের এই আন্দোলনে পুলিশ ও শ্রমিক সংগঠনগুলো যেনো সহিংস আচরণ না করে সেজন্যও সবাইকে সহনশীল থাকার আহ্বান জানান। ছাত্রদের যৌক্তিক আন্দোলন মেনে নিতে সরকারের প্রতিও আহ্বান জানান এরশাদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- পার্টির মহাসচিব এবিএম রুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, এস এম ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মো. জসীম উদ্দিন ভূঁইয়া, ফখরুল আহসান শাহজাদা, আব্দুল হামিদ ভাসানী, মো. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় নেতা এমএ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, কাজী আবুল খায়ের, মিজানুর রহমান দুলাল, আব্দুর রাজ্জাক, জহিরুল ইসলাম জহির, ফয়সলা দীপু ও জিয়াউর রহমান বিপুল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com