রবিবার, ২৬ Jun ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মগবাজারে বাসচাপায় বাইক আরোহী নিহত, বাসে আগুন

মগবাজারে বাসচাপায় বাইক আরোহী নিহত, বাসে আগুন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেটের পাশে ‘এসপি গোল্ডেন লাইন’ নামে একটি মিনিবাসের চাপায় সাইফুল ইসলাম রানা (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয়রা বাসটিতে আগুন দেয়।
শুক্রবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রানা একটি বেসরকারি ক্লিনিকের নার্স হিসেবে কর্মরত ছিলেন। দুর্ঘটনার পরপরই উত্তেজিত জনতা বাসটিতে (ঢাকা মেট্রো ঝ ১৪-০২১৪) আগুন ধরিয়ে দেয়। রানার পরিবার জানান, দ্রুতগতির বাসটি রানাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক সোয়া ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

রানা বরিশাল জেলার বানারিপাড়া তেতলা গ্রামের শাহজাহান আলীর ছেলে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিন সবার বড় ছিলেন। খিলগাঁও গোড়ান হাড়ভাঙ্গা মোড় এলাকায় তিনি বসবাস করতেন। দুর্ঘটনার পর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মহিবুল্লাহ জানান, মগবাজার-মৌচাক ফ্লাইওভার হয়ে মগবাজার ওয়্যারলেস গেটের ঢাল দিয়ে নেমে ‘এসপি গোল্ডেন লাইন’ পরিবহনের মিনিবাসটি যাচ্ছিল মালিবাগের দিকে। ওয়্যারলেস গেটের ঢাল দিয়ে নামার পরই বাসটি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে চালক রানা গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে পথচারীরা পাশের সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com