মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ডুংরিয়া হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি হলেন বাবু দিলিপ কুমার

ডুংরিয়া হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি হলেন বাবু দিলিপ কুমার

স্টাফ রিপোর্টার, ছায়াদ হোসেন সবুজ:: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বাবু দিলিপ কুমার তালুকদার। উনার গ্রামের বাড়ী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার তেঘরিয়া গ্রামে। কর্মজীবনে অনেক স্কুলে শিক্ষকতার পেশায় নিয়োজিত ছিলেন। তিনি দক্ষিণ সুনামগঞ্জের গনিগঞ্জ ষোলগ্রাম উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। সমাজে একজন আদর্শবান মানুষ হিসেবে উনার অনেক সুনাম রয়েছে।

এদিকে বাবু দিলিপ কুমার সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হুসাইন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী তহুর আলী,সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, সাধারন সম্পাদক আতাউর রহমান,সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলন,সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন,সহ সভাপতি রাজা মিয়া,সাধারন সম্পাদক মনিরুজ্জামান সুজন,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়জুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি রয়েল আহমেদ ও সাধারন সম্পাদক ইমরান হোসেন তালুকদার, তেঘরিয়া যুব উন্নয়ন সংঘের সকল নেতৃবৃন্দ ও প্রমুখ।

বাবু দিলিপ কুমার বলেন,আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব সেই দায়িত্ব ও কর্তব্য পালন করার।আমি সকলের কাছে আশির্বাদ ও সহযোগীতা চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com