শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:২৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতি নির্বাচনের তফসিল ঘোষণা, ১৯ ফেব্রুয়ারি ভোট সিলেটে যেভাবে পাওয়া যাবে বিপিএলের টিকিট শান্তিগঞ্জে নবনিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বরণ তাসকিনের গতিঝড়ে বিধ্বস্ত খুলনা, ১০৮ রান নিয়ে জিতলো ঢাকা রুদ্ধশ্বাস শেষ ওভারে সাকিবের বরিশালকে হারালো মাশরাফির সিলেট ৪৮ ঘণ্টার ব্যবধানে আবারও যুক্তরাষ্ট্রে বন্দুকহামলা, নিহত ৯ সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোহাম্মদ শাহ জাহান আর নেই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের দপ্তর সম্পাদক হলেন এল.আর জায়গীরদার খোকন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন সম্পাদক হলেন শাহিনুর রহমান শাহিন শান্তিগঞ্জে রাতের আঁধারে শীতার্তদের ঘরে ঘরে গিয়ে কম্বল বিতরণ 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারায় জায়গা নিয়ে মাদ্রাসা শিক্ষক শিক্ষার্থী ও জিয়াউল হকের মধ্যে সংঘর্ষে উভয়ের ১৪ জন আহত

দোয়ারায় জায়গা নিয়ে মাদ্রাসা শিক্ষক শিক্ষার্থী ও জিয়াউল হকের মধ্যে সংঘর্ষে উভয়ের ১৪ জন আহত

দোয়ারাবাজার প্রতিনিধি:: দোয়ারাবাজার উপজেলার লক্ষিপুর ইউনিয়নের চামতলা মাদ্রাসার জায়গায় জোরপুর্বক দখল করে ঘর তুলার অভিযোগ পাওয়া গেছে। শিক্ষক শিক্ষার্থ ও প্রতিবন্ধি সহ উভয়ের মধ্যে সংঘর্ষে ১৪ জন আহত হয়েছেন।

জানা গেছে বুধবার সকাল ১১ ঘটিকার সময় মাদ্রাসার জায়গায় জোরপুর্বক ঘর তোলার ব্যাপারে চামতলা মাদ্রাসার সুপার মো.আব্দুল হক, জিয়াউল হকের বাড়িতে গিয়ে জোরপুর্বক ঘর তুলার ব্যাপারে জিজ্ঞাসা করতে গেলে উভয়ের মধে কথা কাটাকাটির এক পর্যায় উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় শিক্ষার্থী ও শিক্ষকগণ এগিয়ে গেলে জিয়াউলের লোকজন ও মাদ্রাসার শিক্ষক

শিক্ষার্থীদের মধ্যেও সংঘর্ষ বাধে উভয়ের পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন মাদ্রাসার শিক্ষক মো.আব্দুর রহিম,মফিজ উল্লাহ, আবু বক্কর সিদ্দিক, জসিম উদ্দিন, মতিউর রহমান, আব্দুস সামাদ তাদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে এবং মাদ্রাসার নৈশ প্রহরী দুলাল হোসেন ও মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র আব্দুল আজিজ,৯ম শ্রেণীর ছাত্র নাইম হোসেন কে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে জিয়াউল হকের প্রতিবন্ধি পুত্র আমিরুল হক( ৩০), জহিরুল হক( ২৮), রাশিদা বেগম( ২৬), ছালমা বেগম(২৪) (চারজনই প্রতিবন্ধি) ও জিয়াউল হকের স্ত্রী গোলাপজান বেগম(৫৮) তাদের সবাইকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদ্রাসার সুপার মো.আব্দুল হক জানান, এই জায়গা আমাদের মাদ্রাসার জায়গায় জোরপুর্বক ঘর বানানোর ব্যাপারে আমি জিজ্ঞাসা করতে গেলে জিয়াউল হকের প্রতিবন্ধি দুই মেয়ে আমার উপর মরিচের গুড়া চোখে মুখে ছিটিয়ে দেয় আমার চিৎকার শোনে শিক্ষক শিক্ষার্থী সবাই এগিয়ে এলে জিয়াউল হকের লোকজন আমাদের সবার উপর হামলা করে।
জিয়াউল হকের মেয়ে আলেয়া বেগম বলেন, আমাদের রেকর্ডিয় জায়গায় মাটি কেটে ঘর বানাইছি এমনকি গত একমাস যাবৎ আমরা ঘরে বসবাস করে আসতেছি। বুধবার আমার প্রতিবন্দি দুই ভাই দুই বোনকে নিয় বাড়িতে ছিলাম
এসময় আমার বাবা বাড়িতে না থাকায় তারা আমাদের রেকর্ডিয় জায়গা থেকে আমাদের ঘর বাড়ি ভেঙ্গে দিয়ে ঘরের চালের টিন ভেড়া সহ সব কিছু তারা মাদ্রাসায় নিয়া গেছে। আমরা এর আগে চেয়ারম্যান সাহেবের কাছে বারবার বিচারের জন্য গেলে আমাদের সটিক কোন বিচার পাইনা।

মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি লক্ষিপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল হক বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের জায়গা জোর পুর্বক দখল করার চেষ্ঠা করছে জিয়াউল হকের লোকজন। জিয়াউল হকের যদি কোন প্রকার দায়দাবী থাকে স্থানীয়দের নিয়ে মিমাংসা করার চেষ্ঠা করব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com