শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- প্রতিমন্ত্রী এম এ মান্নান

দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- প্রতিমন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার,বোরহান উদ্দিন:: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন,বর্তমান সরকারের উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। বর্তমান সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবেনা। আওয়ামীলীগ সরকারের জন্যই দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় অতি শীঘ্রেই টেক্সটাইল ইন্সটিটিউটের কাজ শুরু হতে যাচ্ছে। টেক্সটাইলের পাশাপাশি মেডিকেল কলেজ,সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাজ দ্রুত শুরু হবে। তিনি বলেন,লেখাপড়ার পাশাপাশি আমাদেরকে জাতীয় খেলা কাবাডি, ফুটবল,ক্রিকেট,সাতার, ইত্যাদির চর্চা করতে হবে। আমার শুনে খুব ভালো লাগছে যে, গ্রামে গ্রামে এখনো ঐ্যতিহ্যের ধারক বাহক জাতীয় খেলা কাবাডির আয়োজন হয়। খেলাধুলার জন্য যা কিছু লাগে বর্তমান সরকার তা দিয়ে যাচ্ছে। এই সরকার উন্নয়নের সরকার, এই সরকার গরীব দুখি মেহনতি মানুষের সরকার, এই সরকার জনগনের সরকার, এই সরকার প্রতিবন্ধীদের ভাতা,মুক্তিযুদ্ধা ভাতা, বয়স্ক ভাতা দিয়ে আসছে।

প্রতিমন্ত্রী এম এ মান্নান আরো বলেন,দেশের উন্নয়ন ও সম্মৃদ্ধির জন্য আওয়ামীলীগ সরকার বারবার দরকার,তাই দেশের এই চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট দিন,আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করুন।

বুধবার বিকাল ৪ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার হলরুমে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে স্কুল, কলেজ ও মাদ্রাসায় কাবাডি, সাঁতার, দাবা প্রতিযোগিতার পুষ্কার বিতরণ ও প্রতিবন্ধিদের মাঝে উপবৃত্তির চেক বিতরণ, এবং কৃষি সরঞ্জাম বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান।

উক্ত অনুষ্টানে আরও বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশিদ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ইউএনও সফি উল্লাহ,দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী,জয়কল ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া,পূর্ব পাগলা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল হক,শিমুলবাক ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান জিতু,প্রতিমন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হুসাইন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলী,সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম,উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন,

এসময় উপস্থিত ছিলেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়জুর রহমান,সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল  প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com