শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম বদলি

জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম বদলি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলামকে বদলি করা হয়েছে। তাঁকে রাজউকের পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। মঙ্গলবার রাতে এ সংক্রান্ত আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।
জানা যায়, জাতীয় নির্বাচনের ছয় মাস আগে দেশের ১১ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদকে সুনামগঞ্জের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এছাড়া কুষ্টিয়া, নোয়াখালী, মানিকগঞ্জ, ফেনী, খাগড়াছড়ি, চাঁপাইনবাবগঞ্জ, নীলফামারী, শেরপুর, খুলনা, বান্দরবানেও নতুন ডিসি নিয়োগ দেয়া হয়েছে।
এছাড়া দারিদ্রপীড়িত অঞ্চলে স্কুল ফিডিং প্রকল্পের পরিচালক রাম চন্দ্র দাসকে বিভাগীয় কমিশনার করে পাঠানো হয়েছে রংপুরে।
ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপ-পরিচালক তন্ময় দাসকে জেলা প্রশাসক হিসেবে নোয়াখালীতে, দুদক কমিশনারের একান্ত সচিব এস এম ফেরদৌসকে মানিকগঞ্জে এবং বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামানকে ফেনীতে বদলি করেছে সরকার।
পায়রা বন্দর কর্তৃপক্ষের যুগ্ম-পরিচালক মো. শহীদুল ইসলাম খাগড়াছড়ি, সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ ডেজ এম নুরুল হক চাঁপাইনবাবগঞ্জ, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নাজিয়া শিরিনকে নীলফামারী এবং আইএমইডির উপসচিব আনার কলি মাহাবুব শেরপুরের ডিসির দায়িত্ব পেয়েছেন।
খাদ্যমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হেলাল হোসেনকে খুলনা এবং বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক মোহাম্মদ দাউদুল ইসলামকে বান্দরবানের জেলা প্রশাসক করা হয়েছে। আর বান্দারবানের ডিসি মো. আসলাম হোসেনকে একই দায়িত্বে পাঠানো হয়েছে কুষ্টিয়ায়।
কুষ্টিয়ার ডিসি মো. জহির রায়হানকে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক এবং খাগড়াছড়ির ডিসি মো. রাশেদুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জের ডিসি মো. মাহমুদুল হাসানকে রাজউকের পরিচালক পদে বদলি করা হয়েছে।
নীলফামারীর ডিসি মোহাম্মদ খালেদ রহীমকে জীবন বীমা করপোরেশনের জিএম, শেরপুরের ডিসি মল্লিক আনোয়ার হোসেনকে পরিবেশ অধিদপ্তরের পরিচালক করেছে সরকার।
নোয়াখালীর ডিসি মো. মাহবুব আলম তালুকদারকে স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব এবং মানিকগঞ্জের ডিসি নাজমুস সাদাত সেলিমকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব পদে বদলি করা হয়েছে।
এছাড়া ফেনীর ডিসি মনোজ কুমার রায়কে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব এবং খুলনার ডিসি মো. আমিন উল আহসানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব পদে বদলি করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। -বিডিনিউজ২৪.কম

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com