বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নতুন আকর্ষণে বাজারে আসছে হুয়াওয়ে নোভা থ্রি-আই

নতুন আকর্ষণে বাজারে আসছে হুয়াওয়ে নোভা থ্রি-আই

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
বিশ্বের বিখ্যাত স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে বাজারে নিয়ে এসেছে তৃতীয় জেনারেশনের হুয়াওয়ে নোভা থ্রি-আই।
মঙ্গলবার গাজীপুরের রাজেন্দ্রপুরে ব্র্যাক-সিডিএম কনফারেন্স কক্ষে উৎসবমুখর পরিবেশে হুয়াওয়ের পক্ষ থেকে বাংলাদেশের চ্যানেল সেলস ডিরেক্টর শেনন সি বলেন, আশা করছি হুয়াওয়ে নোভা থ্রিআই গ্রাহকদের প্রত্যাশাকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

তিনি আরও জানান, নতুন এ ফোনটি পহেলা আগস্ট থেকে অগ্রিম বুকিং দেয়া যাবে। অগ্রিম বুকিংয়ের সুযোগ থাকবে আগামী ১০ আগস্ট পর্যন্ত। অগ্রিম বুকিং দেয়া ক্রেতারা উপহার হিসেবে পাবেন একটি আকর্ষণীয় গিফট বক্স। অনুষ্ঠানে টাঙ্গাইল, ময়মনসিংহ, ধনবাড়ী, গাজীপুর, জামালপুর, শেরপুরের প্রায় দুই শতাধিক রিট্রেইলার এ অনুষ্ঠানের অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সেরা দশ রিটেইলারকে সম্মাননা ও পুরস্কার প্রদান করা হয়।

চ্যানেল সেলস ম্যানেজার তৌহিদুর রহমান জানান, ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৩ ইঞ্চির ডিসপ্লে। এর সামনে রয়েছে ২৪ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। হ্যান্ডসেটটির পেছনে রয়েছে ১৬ মেগাপিক্সেলে ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়া হ্যান্ডসেটটি কিনলে গ্রামীণফোন নেটওয়ার্ক ব্যবহারকারীরা পাচ্ছেন ১০ দিন মেয়াদী ৫ জিবি ইন্টারনেট বান্ডেল। আগামী ১১ আগস্ট থেকে সারাদেশে ২৮ হাজার ৯৯০ টাকায় ফোনটি পাওয়া যাবে।

এসময় উপস্থিত ছিলেন, রিজিওনাল সেলস ম্যানেজার লুকাস, হুয়াওয়ের কর্মকর্তা ইফতেখার আহমেদ, ন্যাশনাল ট্রেনিং ম্যানেজার গোলজার জনি, স্থানীয় পরিবেশক সরকার টেলিকমের স্বত্তাধিকারী আবুল বাশারসহ কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com