শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদন

দক্ষিণ সুনামগঞ্জে ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদন

স্টাফ রিপোর্টার :: সোমবার বিকাল ৪ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের অস্থায়ী কার্যালয়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়ন যুবলীগের ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এই কমিটি অনুমোদন দেন।  সাইফুল ইসলামকে আহবায়ক ও মো:ফেরদৌস আহমেদকে এবং মৃদুল দাসকে যুগ্ম আহবায়ক করে উক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়,কমিটির অন্যান্য সদস্যরা হলেন আবুল হোসেন,সুদর্শন ব্যানার্জি,সামছুল আলম, লায়েক মিয়া,জমিলুল হক,জাকারিয়া চৌধুরী, জিয়াউর রহমান,সাজাদ মিয়া,হাবিবুর রহমান,মনুজ কান্তি দাস,সাইফুর রহমান রুম্মান,সবুজ মিয়া,প্রদিপ দাস সুজন,হারুন মিয়া,বিদ্যুৎ মজুমদার।

কমিটির আরও সদস্যরা হলেন,লুতফুর রহমান,নিয়ামত উল্লাহ,মনোয়ার হুসেন,রফিকুল ইসলাম,আলী আহমেদ,সমর উদ্দিন,দিলোয়ার হুসেন,আব্দুল মতিন,আব্দুল খালিক,আজির উদ্দিন, জহুর উদ্দিন,অপু চন্দ্র দাস,গোবিন্দ দাস,আনছার আলী,সিতার আলী,লিটন দাস,বিলাল আহমেদ,সিজিল মিয়া,আল আমিন,জাহির আলী,জাকির হোসেন বশির আহমেদ।

আহবায়ক কমিটি অনুমোদন পূর্ববর্তী এক আলোচনা সভায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলোগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সুজনের পরিচালনায় ও সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলী,জি এম সাজ্জাদুর রহমান, আওয়ামীলীগ নেতা আসাদুর রহমান,যুবলীগ সহ সভাপতি রাজা মিয়া,জয়কলস ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মেম্বার আনোয়ার হোসেন।

উল্লেখ যে,নব গঠিত এই আহবায়ক কমিটি ৯০ দিনের মধ্যে ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন ও বাস্থবায়নের আদেশ দিয়েছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com