শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা কৃষকলীগের কর্মী সভা অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা কৃষকলীগের কর্মী সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :: রবিবার  দুপুর ২:৩০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রানকেন্দ্র শান্তিগঞ্জ বাজারস্থ প্রতিমন্ত্রী এম এ মান্নানের স্থানীয় কার্যালয়ে উপজেলা কৃষকলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুলের সঞ্চালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলী,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ পুজা উদযাপন কমিটির সভাপতি বাবু দিলীপ কুমার তালুকদার,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী, যুগ্ম আহবায়ক আমির উদ্দিন,সাজিদুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক সুরুক মিয়া,জয়ন্ত তালুকদার পুল্টন, আবুল হাসান,ফরিদ মিয়া, বছির মিয়া।

উক্ত কর্মী সভায় আরও উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের সদস্য ইকবাল হুসেন,আমির উদ্দিন,গোলাম রব্বানী, এম এ কাশেম চৌধুরী, শাহিদুল ইসলাম, খলিল মিয়া,আবুল খায়রুল আহমেদ,ধীরেন্দ্র চন্দ্র দাশ,শাজমান মিয়া, আয়ুব আলী, রিংকু তালুকদার , ফকির সাইফুল ইসলাম,মিছির খা,আবুল কালাম,শহীদ মিয়া,আব্দুল হামিদ,তোতা মিয়া,মছলম আলী,মাসুক মিয়া,ইউসুফ আলী,জামাল উদ্দিন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ইজহারুজ্জামান প্রমুখ।

সভায় বক্তারা বলেন,প্রতিমন্ত্রী এম এ মান্নানের উন্নয়ন চারিদিকে ঝলমল করছে। সবখানেই এই উন্নয়নের চিত্র আজ আমাদের সামনে বিরজামান, এই নেতা কথায় নয় কাজে বিশ্বাসী। উনি যা বলেন তা করে দেখান। তাই আমাদের মধ্যে যদি কোন কুন্দল তেকে থাকে সবকিছু ভুলে আগামি নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে হবে আর এম এ মান্নানের হাতকে শক্তিশালী করতে হবে।

উল্লেখ্য যে,সভায় খুব শীগ্রই উপজেলার প্রত্যেক ইউনিয়নে কৃষকলীগের কমিটি দেয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়। ইউনিয়ন কমিটি অনুমোদন কৃষকলীগের কার্যক্রমকে আরও গতিশীল ও শক্তিশালী করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com