বুধবার, ২৯ Jun ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
চুরি করে ২৫ লাখ টাকার মালিক গৃহকর্মী

চুরি করে ২৫ লাখ টাকার মালিক গৃহকর্মী

আন্তর্জাতিক ডেস্ক::
পশ্চিমবঙ্গে লাখপতি এক গৃহকর্মীর সন্ধান পেয়েছে পুলিশ। শুধু টাকাই নয়, ২৫ লাখ টাকা মূল্যমানের গয়না ও একটি গাড়িও রয়েছে তার। পুলিশের ধারণা, বিভিন্ন বাসাবাড়িতে কাজের ফাঁকে চুরি করে এসব টাকা ও গহনার মালিক হয়েছেন তিনি। নাম গীতা হালদার। কলকাতা শহরের বেহালার পর্ণশ্রী এলাকার বাসিন্দা তিনি। বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয় তাকে।

পুলিশ জানায়, বেহালার পর্ণশ্রীর বাসিন্দা স্নেহাংশু ভট্টাচার্যের বাড়ি থেকে সম্প্রতি বেশ কিছু গহনা, টাকা এবং মূল্যবান জিনিসপত্র চুরি হয়। স্নেহাংশু ভট্টাচার্য থানায় অভিযোগ করলে তদন্তে নেমে পুলিশ ওই বাড়ির পরিচারিকা গীতার কথা জানতে পারে। বৃহস্পতিবার রাতে গ্রেফতারের পর গীতার আসল চেহারা ধরা পড়ে। বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করে ইতোমধ্যেই ২৫ লাখ টাকার গহনার মালিক হয়েছেন তিনি। তবে সবটাই হাত সাফাই করে।

গীতা প্রথমে চুরির ঘটনা অস্বীকার করেন। এরপর তার বিষয়ে খোঁজখবর শুরু করে পর্ণশ্রী থানা। জানা যায়, এর আগেও তার নামে অভিযোগ দায়ের হয়েছিল বিভিন্ন থানায়। যথেষ্ট তথ্যপ্রমাণ না মেলায় প্রতিবারই ছাড়াও পেয়ে যান। এবার খুব সতর্ক হয়ে পর্ণশ্রী থানার নারী পুলিশ সদস্যরা জেরা করেন গীতাকে। তার ঘর থেকে এক এক করে ৯৬টি সোনার গহনা পাওয়া যায়। উদ্ধার হওয়া গহনার আনুমানিক মূল্য ২৫ লাখ টাকা।

পুলিশের ধারণা, গীতার বাড়ি থেকে উদ্ধার হওয়া মোট জিনিসপত্রের মূল্য আরও অনেক বেশি। তিনি অন্য কোনো চক্রের সঙ্গে যুক্ত কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। সূত্র : আনন্দবাজার

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com