রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:০১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আ.লীগ ক্ষমতায় গেলে সংখ্যালঘুরা নিরাপদে থাকেন

আ.লীগ ক্ষমতায় গেলে সংখ্যালঘুরা নিরাপদে থাকেন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করলে সংখ্যালঘুরা নিরাপদে থাকেন। সে সরকার যত দিন ক্ষমতায় থাকে, ততদিন এ দেশে সংখ্যালঘুরা নিরাপদে থাকেন। তিনি বলেন, ২০০১ সালে ক্ষমতায় এসে বিএনপি সংখ্যালঘুদের ওপর যে অত্যাচার নির্যাতন করেছে তা তারা কোনদিন ভুলবে না।

মোহাম্মদ নাসিম শুক্রবার ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের মেলাঙ্গনে মহানগর সার্বজনীন পূজা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি ডি এন চ্যাটার্জীর সভাপতিত্বে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সংসদ সদস্য হাজী মো. সেলিম ও পংকজ দেবনাথ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. দিলীপ রায়, মহানগর সার্বজনীন পূজা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শ্যামল কুমার রায় প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে সম্মেলনের উদ্বোধন করেন ভারতীয় হাইকমিশনের, ডেপুটি হাই কমিশনার ড. আদর্শ সাইকা।
আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, দেশের জনগণ ২০০১ সালে বিএনপি-জামায়াত জোটের ভয়াবহতা দেখেছে। ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচনে জয়লাভের পর তারা কিভাবে সংখ্যালঘুদের ওপর নির্মম অত্যচার ও নির্যাতন চালিয়েছে।

সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন, আগামীতে এদেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাহিরে আমরা যাবো না। আমেরিকা, ব্রিটেন, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে যে ভাবে নির্বাচন হয় এদেশে সেই নির্বাচনকালীন সরকারের অধিনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com